Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিম বিজেএমসির সঙ্গে আবাহনীর কষ্টের জয়


১ জুলাই ২০১৯ ১৯:১৫

ঢাকা: ক’দিন আগেই ভারতের মাটিতে ইতিহাস রচনা করে এএফসি পর্বের নক আউটে পা রেখেছে ঢাকা আবাহনী। আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা দলটাই বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে (বিপিএল) ফিরে কেমন ম্যারম্যারে হয়ে গেছে। পয়েন্ট টেবিলের সবচেয়ে তলানির দল টিম বিজেএমসির সঙ্গে কষ্টের জয় তুলে নিয়েছে মারিও লেমসের শিষ্যরা।

বৃষ্টির মধ্যেই নোয়াখালির শহীদ ভুলু স্টেডিয়ামে অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়েছিল ঢাকা আবাহনী। স্বাগতিক টিম বিজেএমসিকে ২-১ ব্যবধানে হারিয়েছে আকাশি-হলুদ জার্সিধারীরা।

বিপিএলের প্রথম লেগেও ঢাকায় টিম বিজেএমসির সঙ্গে ১-০ ব্যবধানের কষ্টের জয় পেয়েছিল ঢাকা আবাহনী।

আজ সোমবার (১ জুলাই) বিকেলে বিপিএলের ১৭ তম ম্যাচটি খেলতে নেমেছিল আবাহনী ও বিজেএমসি।

ম্যাচের প্রথম ধাক্কাটা অবশ্য টিম বিজেএমসির কাছ থেকেই এসেছে। ২৬ মিনিটে সরাসরি কর্নার থেকে গোল করেন অধিনায়ক স্যামসন। লিড নেয় বিজেএমসি। প্রথমার্ধ লিড নিয়েই মাঠ ছাড়তে পারেনি স্বাগতিকরা। ৪৬ মিনিটে বেলফোর্টের পাস থেকে হেডে গোল করে বসেন আবাহনীর মিডফিল্ডার জুয়েল রানা। সমতায় ফেরে আবাহনী।

ম্যাচের ৬০ মিনিটে আবাহনীর ত্রাতা হয়ে আবার ফিরেছেন মাশিহ সাইঘানি। তার হেডেই ম্যাচে লিড নেয় সফরকারিরা। এর আগেও হালি ম্যাচের উপরে দলকে গুরুত্বপূর্ণ সময়ে গোল করে জয় উপহার দিয়েছেন এই আফগান ডিফেন্ডার। তার গোলেই জয়ের বন্দরে পৌঁছে আবাহনী।

এ জয়ে ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে কিংসের ঘাড়ে নিশ্বাস ফেলছে ঢাকা আবাহনী। এক ম্যাচ কম খেলে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। আর ১৭ ম্যাচে মাত্র এক জয়ে ৮ পয়েন্ট নিয়ে অবনমন শঙ্কার জোনে টিম বিজেএমসি।

সারাবাংলা/জেএইচ

টিম বিজেএমসি ঢাকা আবাহনী বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর