Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবারও রহমতগঞ্জের সঙ্গে কিংসের কষ্টের জয়


৩ জুলাই ২০১৯ ২১:২৯

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম লেগে রহমতগঞ্জের বিপক্ষে কষ্টকর জয় (১-০) নিয়ে মাঠ ছেড়েছিল অপরাজিত বসুন্ধরা কিংস। দ্বিতীয় লেগেও পুরান ঢাকার দলটির সঙ্গে কষ্টের জয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে অস্কার ব্রুজনের শিষ্যদের (৩-২)।

আজ বুধবার (৩ জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যার পর শুরু হওয়া বিপিএলের ১৭ তম ম্যাচে রহমতগঞ্জকে ৩-২ ব্যবধানে হারিয়েছে বসুন্ধরা কিংস।

ম্যাচের প্রথম দুটি গোল যদিও এসেছে কিংস শিবির থেকে। ১০ মিনিটে মার্কোসের পাস থেকে কলিনদ্রেসের চিপে গোল
এবার ২৫ মিনিটে কলিনদ্রেসের পাস থেকে মতিন মিয়ার দুর্দান্ত গোল। ডিবক্সের ভেতরে দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে শুরু। তারপর বলটা নিরাপদ দূরত্ব থেকে নিখুঁতভাবে জালে জড়ান মতিন।

৪২ মিনিটে ল্যান্ডিং ডারবোয়ের পাস থেকে ডি বক্স থেকে নেয়া রাকিবুল ইসলামের মাটি কাঁপানো শট জালে জড়ালে ব্যবধান কমায় রহমতগঞ্জ।

দ্বিতীয়ার্ধেও এই ব্যবধানে শেষ হতে পারতো ম্যাচ। তবে অতিরিক্ত সময়ে বাধ সাজে দুই দলই। ৯২ মিনিটে কলিনদ্রেসের পাস থেকে আলতো টোকায় বল জালে জড়ান বদলি হিসেবে নামা তৌহিদুল আলম সবুজ। ব্যবধান ৩-১ করে ফেলে কিংস।

ছেড়ে দেয়নি পুরান ঢাকার ক্লাবটিও। শেষ মিনিটে পেনাল্টি আদায় করে গোল করেন ল্যান্ডিং ডারবোয়ে। এই গাম্বিয়ানের গোলে ম্যাচও শেষ হয়ে যায় ৩-২ রোমাঞ্চ ছড়িয়ে।

এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো কিংস। ১৭ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই অবস্থান করছে অস্কার ব্রুজনের শিষ্যরা। অন্যদিকে ১৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে নয়ে রহমতগঞ্জ।

সারাবাংলা/জেএইচ

বসুন্ধরা কিংস বাংলাদেশ প্রিমিয়ার লিগ রহমতগঞ্জ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর