Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিটকে গেলেন মার্শ, বদলি হ্যান্ডসকম্ব


৫ জুলাই ২০১৯ ১১:২৪

ইনজুরিতে পড়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে গেলেন শন মার্শ। তাঁর বদলি হিসেবে দলে ডাকা হয়েছে পিটার হ্যান্ডসকম্বকে। নেটে অনুশীলনের সময়ে প্যাট কামিন্সের বল খেলতে গিয়ে হাতের কব্জিতে আঘাত পান তিনি। আর এতে বিশ্বকাপে মার্শের যাত্রা শেষ হচ্ছে এখানেই।

বৃহস্পতিবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ব্যাটিং অনুশীলন সারছিলেন শনমার্শ। আর তখনই প্যাট কামিন্সের ঝড় গতিতে আসা বল সোজা এসে লাগে মার্শের কব্জিতে। আর সাথে সাথেই মচকে যায় কব্জি। ডাক্তারের কাছে নেওয়া হয় তৎক্ষণাৎ। ‘এ ইনজুরি এখনই ঠিক হবে’ মন্তব্য ডাক্তারের।

বিজ্ঞাপন

আর তাই তো বাধ্য হয়েই বদলি খুঁজতে হচ্ছে অজিদের। আর মার্শের বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন ২৮ বছর বয়সী পিটার হ্যান্ডসকম্ব। তিনি এর আগে অজিদের হয়ে মাত্র ২১টি ওয়ানডে খেলেছেন। আর একটি শতকের পাশাপাশি আছে ৪টি অর্ধশতকও।

মার্শের সাথে সাথে ইনজুরিতে পড়েছেন অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলও। শনিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলা নিয়েও তৈরি হয়েছে সংশয়। নেটে ব্যাটিং অনুশীলনের সময় মিচেল স্টার্কের ঝড় গতির বল এসে লাগে ম্যাক্সওয়েলের কব্জিতে। ঠিক যেখানে বল লেগে শেষ হয়েছে শন মার্শের বিশ্বকাপ যাত্রা। তবে ম্যাক্সওয়েলের ইনজুরি ততটা গুরুত্বর নয় বলে জানিয়েছেন জাস্টিন ল্যাঙ্গার।

ল্যাঙ্গার আশা করছেন শনিবার প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচেই ফিরবেন মাক্সওয়েল। আগেই বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত হওয়ায় এই ম্যাচটি অজিদের জন্য অনেকটা নিয়মরক্ষার ম্যাচ। ৬ জুলাই বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে ম্যাচটি।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: এটিই বাংলাদেশের ইতিহাসের সেরা ব্যাটিং পারফরম্যান্স: নাফিস

সারাবাংলা/এসএস

অস্ট্রেলিয়া ইনজুরি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ গ্লেন ম্যাক্সওয়েল শন মার্শ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর