Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশকে ৭ রানে অলআউট করতে হবে!


৫ জুলাই ২০১৯ ১৯:৩৬

৫শ’ রানের হুংকার দিয়ে সরজফরাজ বাহিনী বাংলাদেশকে লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ৩১৬ রানের। সেই লক্ষ্যে বাংলাদেশ পৌঁছাবে কিনা তা ম্যাচ শেষে জানা যাবে। তবে, এই বিশ্বকাপে সম্ভাব্য সবচেয়ে আলোচিত ইস্যু পাকিস্তানের সেমি স্বপ্ন। শেষ চারে পা রাখতে অবিশ্বাস্য এক রেকর্ডই করতে হবে পাকিস্তান ক্রিকেট দলকে।

বোলিংয়ে নেমে বাংলাদেশকে ৭ রান বা তার নিচে অল আউট করতে হবে আমির-শাহীন আফ্রিদিদের। যেটা হবে বিশ্বরেকর্ড। ক্রিকেট বিশ্বকাপ ইতিহাসে কখনও যা হয়নি। সেই অসম্ভবকে সম্ভব করতে হবে সরফরাজ বাহিনীকে।

ম্যাচের আগেই অনেক সমীকরণ গুণে এসেছিল বাংলাদেশ। টাইগারদের সেমির স্বপ্ন শেষ হয়েছে ভারতের ম্যাচেই। পাকিস্তানের সঙ্গে এ ম্যাচ এখন মর্যাদার লড়াই। এবং বিশ্বকাপে সর্বোচ্চ জয়ের নতুন মাইলফলক ছোঁয়ার লড়াই। সেই লড়াইয়ে নেমে যাবে টাইগার বাহিনী।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/জেএইচ

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ পাকিস্তান বাংলাদেশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর