Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরামবাগকে উড়িয়ে দিলো আবাহনী


৫ জুলাই ২০১৯ ২২:৫৯

ঢাকা: এএফসি পর্বে সফলতার পর বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) দুর্দান্ত ফর্মে আছে ঢাকা আবাহনী। ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ লিগের এগারতম আসরে এবার হ্যাভিয়েট আরামবাগ ক্রীড়া সংঘকে উড়িয়ে দিয়েছে ধানমন্ডির জায়ান্টরা। টানা দ্বিতীয় হারে ১৮তম ম্যাচ শেষ করেছে মতিঝিলের ক্লাবটি।

আজ শুক্রবার (০৫ জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রাতে অনুষ্ঠিত হওয়া বিপিএলের ১৯ তম সপ্তাহে নিজেদের ১৮তম ম্যাচটি খেলতে নেমেছিল ঢাকা আবাহনী ও আরামবাগ। ৩-০ ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিল সচল রেখেছে মারিও লেমসের শিষ্যরা।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিপিএলের প্রথম লেগেও ২-১ ব্যবধান আরামবাগকে ময়মনসিংহ স্টেডিয়ামে অ্যাওয়ে ম্যাচে হারিয়ে এসেছিল আকাশি-হলুদরা।

আজকের ম্যাচেও জয় নিয়েই মাঠ ছেড়েছে জীবন-সানডেরা। যদিও তিন গোলই এসেছে দ্বিতীয়ার্ধে। ৪৮ মিনিটে পেনাল্টিতে সানডের গোল দিয়ে শুরু। এ গোলে সর্বোচ্চ গোলের তালিকায় ১৪ গোল নিয়ে শীর্ষেই থাকলো এই নাইজেরিয়ান। ৮৫ মিনিটে সানডের পাস থেকে জুয়েল রানার গোলে ব্যবধান দ্বিগুণ করে আবাহনী।

তারপরে ৮৯ মিনিটে বদলি হিসেবে মাঠে নামে ফয়সাল আহমেদ শিতল। বদলি হিসেবে নেমে মাত্র তিন মিনিটের মধ্যে ম্যাচের যোগ করা সময়ে গোল করে ব্যবধান ৩-০ করে ফেলে আবাহনী। ফিরতে পারেনি আরামবাগ। হোম ও আর অ্যাওয়ে দুই ম্যাচেই হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।

এ জয়ে ১৮ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা কিংসের (৪৯/১৭) সঙ্গে ব্যবধান কমালো ঢাকা আবাহনী। একই পরিমাণ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে পাঁচে আরামবাগ।

সারাবাংলা/জেএইচ

আরামবাগ ক্রীড়া সংঘ ঢাকা আবাহনী বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর