Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের কাছে ম্যাশের দুঃখ প্রকাশ


৬ জুলাই ২০১৯ ০২:০১

নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৯৪ রানে হেরেছে বাংলাদেশ। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী পর্বে পাকিস্তানি ধারাভাষ্যকার রমিজ রাজা ডেকে নেন মাশরাফিকে। সেখানে মাশরাফি জানান, সাকিবকে যথেষ্ট সহায়তা দিতে পারলে চিত্রটা ভিন্ন হতে পারতো। এ সময় তিনি সাকিবের দুর্দান্ত পারফর্ম নিয়ে কথা বলেন। ম্যাশ এ সময় সাকিবের কাছে দুঃখ প্রকাশ করেন।

মাশরাফি জানান, গত দুই ম্যাচেই সাকিব খুব ভালো ব্যাটিং করেছে কিন্তু আমরা পার্টনারশিপ গড়ে তুলতে পারিনি, তাকে সঙ্গ দিতে পারিনি। দুটি ম্যাচেই ৫০-৫০ সুযোগ ছিল। যেখানে আমরা চেজ করার অবস্থানেই ছিলাম, কিন্তু পার্টনারশিপ গড়ে তুলতে পারিনি। আমি এর জন্য সাকিবের কাছে দুঃখ প্রকাশ করতে চাই। আমরা সবাই যদি একসঙ্গে টুর্নামেন্টে পারফর্ম করতে পারতাম তবে হয়তোবা গল্পটা অন্য রকম হতো। বোলিং, ফিল্ডিং, ব্যাটিং সব বিভাগেই সাকিব ছিল অসাধারণ।

টাইগার দলপতি আরও জানান, কিছু গুরুত্বপূর্ণ ম্যাচে আমাদের ফিল্ডিং মোটেও ভালো ছিল না, যেটা আমাদের ক্ষতি করেছে। ব্যাটিং আমাদের অসাধারণ ছিল। মোস্তাফিজ ক্যারিয়ারের শুরুর দিকে আনপ্লেয়েবল ছিল, পরে সে ইনজুরিতে পড়লো। কিন্তু আমাদের আয়ারল্যান্ড সিরিজি থেকে সে খুব ভালো করছিল। সে বাংলাদেশের ক্রিকেটের সম্পদ। আর তাই আশা করছি ভবিষ্যতে সে কোনো ইনজুরিতে পড়বে না।

নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি যোগ করেন, আমরা আসলে আমাদের বিশ্বকাপ পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট না। হয়তোবা আমরা আরও ভালোভাবে এই বিশ্বকাপ শেষ করতে পারতাম। কিন্তু দিনের শেষে আমাদের একটা ৫০-৫০ মানের বিশ্বকাপ কাটাতে হলো। কিছু সময় এমন আসে যখন আপনি আপনার সামর্থ্যের শতভাগ দিলেও ভাগ্যের সাহায্যেরও প্রয়োজন হয়। যেটা আমাদের সঙ্গে ছিল না।

দ্বাদশ বিশ্বকাপে বাংলাদেশের প্রতিটি ম্যাচেই ছিল টাইগারপ্রেমীদের উপস্থিতি। অনেক সময় মনে করা হচ্ছিল ম্যাচ হচ্ছে মিরপুরে। সেই সব প্রবাসী বাঙালি দর্শকদের ধন্যবাদ জানিয়ে মাশরাফি বলেন, ধন্যবাদ দেশের এবং মাঠে আসা সকল দর্শকদের যারা সারা মাঠে আমাদের সবসময় উৎসাহ যুগিয়ে গেছেন। আশা করছি পরবর্তী সময়ে আমরা তাদের অবশ্যই সুখী করতে পারবো।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি/এসবি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিশ্বকাপ স্পেশাল মাশরাফি সাকিব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর