Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ মিশন শেষে ফিরছেন টাইগাররা


৬ জুলাই ২০১৯ ০৯:০৮

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ড ও ওয়েলসে বিশ্বকাপ মিশন শেষে ৬৬ দিন পরে দেশে ফিরছে টিম বাংলাদেশ। শনিবার (৬ জুলাই) রাত সোয়া দশটায় এমিরেটস এয়ারলাইনস যোগে লন্ডন হিথ্রো বিমানবন্দর থেকে রওনা হয়ে রোববার বিকেল ৫টা ২০ মিনিটে স্টিভ রোডস শিষ্যদের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

মে মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অদম্য এক বাংলাদেশকে দেখেছিল ক্রিকেট বিশ্ব। তিন জাতির এই টুর্নামেন্টে লিগ পর্বের প্রতিটি ম্যাচে অপরাজিত থেকে ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিয়ে প্রথমবারের মত বহুজাতিক কোনো টুর্নামেন্টের শিরোপা ঘরে তোলে মাশরাফি অ্যান্ড কোং।

২২ গজের বিশ্বযুদ্ধেও দলটির কাছে একই পারফরম্যান্স প্রত্যাশা করেছিল ৫৬ হাজার বর্গমাইলের ভক্তরা। কিন্তু কাঙ্খিত সেই পারফরম্যান্স ধারাবাহিকভাবে দেখাতে ব্যর্থ হয়েছেন মাশরাফিরা।

বিশ্বকাপে ৯ ম্যাচে ৩ জয়, ৫ হার ও ১টি বৃষ্টিতে ভেসে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় ১০ দলের মধ্যে পয়েন্ট টেবিলের আটে থেকে সেমি ফাইনালের আগেই বিদায় নিল লাল সবুজের দল।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: ‘মাশরাফি তুমি লাল সবুজের ভালোবাসা’

সারাবাংলা/এমআরএফ/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার দেশে ফিরছে বাংলাদেশ বিশ্বকাপ স্পেশাল


বিজ্ঞাপন
সর্বশেষ

ডাস্টবিনে পড়েছিল নবজাতকের মরদেহ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর