Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারত সফরে বিসিবি একাদশ ঘোষণা


৬ জুলাই ২০১৯ ২০:০৫

কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে চার দিনের ম্যাচের একটি টুর্নামেন্টেকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। অভিজ্ঞদের মধ্যে দলে জায়গা মিলেছে মুমিনুল হক ও তাইজুল ইসলামের। ডাক পেয়েছেন টেস্ট দলের সদস্য নাইম হাসান, সাদমান ইসলাম ও এবাদত হোসেন।

বিশ্বকাপে ডাগআউটে থাকা আবু জায়েদ চৌধুরী রাহিও আছেন এই স্কোয়াডে। জাতীয় দলের বাইরে থাকাদের মধ্য আছেন তাসকিন আহমেদ, আরিফুল হক, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত।

জাতীয় দলের বাইরে থাকা জহুরুল ইসলাম অমিকেও দলের অন্তর্ভুক্ত করা হয়েছে।

আগামী ১০ জুলাই শুরু হবে বিসিবি একাদশের প্রথম ম্যাচ। দ্বিতীয়টি ১৬ জুলাই। আর তৃতীয় ও শেষটি ২২ জুলাই। গ্রুপ পর্বের সেরা চার দল ২৮ জুলাই শুরু হওয়া সেমি-ফাইনালে খেলবে। ফাইনাল অনুষ্ঠিত হবে ৩ আগস্ট।

‘বি’ গ্রুপে থাকা বিসিবি একাদশের প্রতিপক্ষ কেএসসিএ সেক্রেটারি একাদশ, বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন ও ড. ডি ওয়াই পাতিল ক্রিকেট একাডেমি।

বিসিবি একাদশ: আবু জায়েদ চৌধুরী রাহি, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসান, মুমিনুল হক, ইবাদত হোসেন, রবিউল হক, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, সাদমান ইসলাম, আরিফুল হক, তাইজুল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, সাইফ হাসান, নুরুল হাসান সোহান, শহিদুল ইসলাম।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

তাসকিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি ভারত মুমিনুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর