Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতের বিদায়ের পর ফিজিওর বিদায়


১১ জুলাই ২০১৯ ১৫:৪৫

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম সেমি ফাইনালে হেরে বিদায় নিয়েছে ভারত। শিরোপা জেতার ঘোষণা দিয়ে সেমি থেকে বিদায়, এমন হারকে মেনে নিতে পারেননি ভারতের অস্ট্রেলিয়ান ফিজিও থেরাপিস্ট প্যাটট্রিক ফারহার্ট। কিউইদের বিপক্ষে হারের পর ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইকে বিদায় বলে দিয়েছেন জাতীয় দলের এই অজি ফিজিও।

তিন দশক ধরে ফিজিও হিসেবে বিভিন্ন দলের সঙ্গে কাজ করেছেন ফারহার্ট। ২০১৫ সালে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন এই ফিজিও।

ভারতের বিশ্বকাপ অভিযান শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ভারতীয় ক্রিকেটের সঙ্গে তার চার বছরের সম্পর্কে ইতি টানলেন ফারহার্ট।

বিদায়বেলায় আবেগঘন বার্তাও দিয়েছেন ফারহার্ট। টুইটারে ফারহার্ট লিখেছেন, জাতীয় দলের সঙ্গে আমার শেষ দিনটা তেমন হলো না, যেমনটা আমি চেয়েছিলাম। গত চার বছর ধরে টিম ইন্ডিয়ার সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদ। দলের প্রতিটা সদস্য ও সাপোর্ট স্টাফের জন্য রইল শুভকামনা। ভারতীয় দলের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।

এদিকে, বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছেন, ফিজিও ফারহার্ট চার বছর ধরে ভারতীয় দলের দায়িত্বে ছিলেন। চুক্তি অনুযায়ী বিশ্বকাপের পরেই তাকে ভারতীয় ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছেদ করতে হতো। তিনি চেয়েছিলেন লর্ডসে কোহলির হাতে শিরোপা দেখে বিদায় নিতে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ ফিজিও ভারত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর