Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সত্যিই আমরা বিরক্ত: জিদান


৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৩৭

সারাবাংলা ডেস্ক

স্প্যানিশ লা লিগায় হতাশার আরও একটি হতাশার রাত কাটিয়েছে রিয়াল মাদ্রিদ। জয় পেতে মুখিয়ে থাকা রিয়াল মাদ্রিদকে শেষ মুহূর্তের গোলে রুখে দিয়েছে তলানির দল লেভান্তে! লা লিগায় টেবিলের নিচের দিকের দল লেভান্তের মাঠ থেকে ২-২ ড্র করে ফিরেছে রিয়াল।

মৌসুমের শুরুতে পুঁচকে লেভান্তের বিপক্ষে ঘরের মাঠে হোঁচট খেয়েছিল। ফিরতি পর্বেও সেই একই দশা হলো রিয়াল মাদ্রিদের। গত সেপ্টেম্বরে রিয়ালকে তাদেরই মাঠে ১-১ এ রুখে দিয়েছিল দলটি। দু-দুবার এগিয়ে গিয়েও জয়ের দেখা পায়নি জিনেদিন জিদানের দল।

এমন ম্যাচের পর বিরক্তি আর লুকিয়ে রাখেননি কোচ জিদান, ‘এই বছরটা আমাদের জন্য জটিল একটি বছর। কারণ এখনও টানা ভালো সংবাদের দেখা পাইনি। এই ফল ও দলের পারফরম্যান্সে সত্যিই আমরা বিরক্ত।’

জিদান আরও যোগ করেন, ‘আমি এখনও দলের ওপর আস্থা ধরে রেখেছি। সবসময়ই বলেছি, এখনও লিগ শেষ হয়ে যায়নি। আমরা ম্যাচের নিয়ন্ত্রণ ধরে রাখতে না পারার খেসারত দিয়েছি। কিন্তু, লিগে এখনও অনেক পয়েন্ট বাকি আছে। পরের ম্যাচ রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে। সেই ম্যাচকে সামনে রেখে আমরা জয়ের পরিকল্পনাই করবো।’

এ ম্যাচে ড্র করে লা লিগায় চতুর্থ স্থানে চলে গেল জিদানের দল। ২১ ম্যাচে এই নিয়ে ষষ্ঠ ড্র করা রিয়াল ৩৯ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫৭। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১৮ পয়েন্ট পিছিয়ে রিয়াল। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ৪০। এ ম্যাচে জিতলে ভ্যালেন্সিয়াকে টপকে লা লিগায় তৃতীয় স্থানে চলে যেতে পারত রোনালদো-বেল-বেনজেমারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর