Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অর্ধেক টিকিট ভারতীয়দের হাতে, ফেরত দিতে অনুরোধ নিশামের


১৩ জুলাই ২০১৯ ১৫:০৮

ফাইনালে উঠবে ভারত, এমন আশায় ফাইনাল ম্যাচের প্রায় অর্ধেক টিকিট কিনে রেখেছিলেন ভারতীয় সমর্থকরা। টিম ইন্ডিয়াকে ১৮ রানে হারিয়ে লর্ডসের টিকিট কাটে নিউজিল্যান্ড। কিন্তু, ফাইনালে মাঠে বসে প্রিয় দলের খেলা উপভোগ করতে পারবেন না অনেক ব্লাকক্যাপস সমর্থকরা। টিকিটই যে পাচ্ছেন না তারা!

ভারতীয় সমর্থকরা ইংল্যান্ড-নিউজিল্যান্ড ফাইনাল দেখতে যাবেন না সেটাই স্বাভাবিক। যে টিকিট তারা কিনেছেন সেগুলোর আসন ফাঁকাই থাকবে বলে আশঙ্কা করা হচ্ছে। এদিকে, ফাইনালের টিকিট আরও আগে বিক্রি হলেও সাধারণ সমর্থকদের হাতে পৌঁছায়নি ঠিকভাবে। বিভিন্ন এজেন্সি আগেই কিনে নিয়েছে টিকিট। আর তারা এখন টিকিটের দাম হাঁকাচ্ছে কয়েক গুণ বেশি।

বিজ্ঞাপন

ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনালের একটি সাধারণ টিকিটের দাম উঠেছে প্রায় সাড়ে ১৪ লাখ টাকা। আর ভিআইপি গ্যালারিতে সেই টিকিটের দাম বেড়ে দাঁড়িয়েছে বাংলাদেশি টাকায় প্রায় ১৭ লাখ টাকা।

কিউই অলরাউন্ডার জিমি নিশাম ভারতীয় সমর্থকদের অনুরোধ করেছেন, ম্যাচ দেখতে মাঠে না এলে তারা যেন সেই টিকিট বিক্রি করে দেয়। অন্তত টিকিটগুলো যেন আইসিসিকে ফেরত দিয়ে দেন তারা। তাতে যেসব কিউই বা ইংলিশ ভক্তের কাছে টিকিট নেই, তারা ফাইনাল ম্যাচটা মাঠে বসে দেখতে পারবেন।

নিশাম তার টুইটারে লিখেছেন, ‘প্রিয় ভারতীয় সমর্থক, আপনারা যদি ফাইনাল ম্যাচ মাঠে এসে দেখতে না চান, তাহলে অনুগ্রহ করে আইসিসির অফিসিয়াল প্ল্যাটফর্মে টিকিটগুলো আবার বিক্রি করে দিন। আমি জানি অতিরিক্ত লাভ করতে অনেক ভালো লাগে, কিন্তু অন্তত এক দিন লাভের কথা চিন্তা না করে ক্রিকেট ভক্তদের ফাইনাল ম্যাচটা দেখার সুযোগ করে দিন!’

বিজ্ঞাপন

আগামীকাল (রোববার, ১৪ জুলাই) ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসের ফাইনালে মুখোমুখি হবে গতবারের রানার্সআপ নিউজিল্যান্ড এবং স্বাগতিক ইংল্যান্ড। বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। গাজী টিভির পর্দায় ম্যাচটি সরাসরি উপভোগ করা যাবে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: ফাইনালে গিলেস্পির বাজি বোল্ট-আর্চারে

সারাবাংলা/এমআরপি

ইংল্যান্ড ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ জিমি নিশাম টিকিট নিউজিল্যান্ড ফাইনাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর