Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারাইন-পোলার্ড ফিরেছেন, নেই ক্রিস গেইল


২৩ জুলাই ২০১৯ ১৪:৪৮

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। এই সিরিজের প্রথম দুটি ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। দলে ফিরেছেন অভিজ্ঞ অলরাউন্ডার কাইরন পোলার্ড এবং স্পিনিং অলরাউন্ডার সুনীল নারাইন। ২০১৭ সালে সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছিলেন নারাইন আর ২০১৮ সালে জাতীয় দলের জার্সিতে সবশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন পোলার্ড।

নারাইন-পোলার্ড ওয়ানডে বিশ্বকাপে ছিলেন না। ওপেনার ক্রিস গেইল প্রথম দুই ম্যাচে নেই। তার জায়গায় এসেছেন আরেক বাঁহাতি ওপেনার জন ক্যাম্পবেল। ফ্লোরিডার লুডারহিলের ব্রোয়ার্ড কাউন্টি স্টেডিয়ামে ৩ ও ৪ আগস্ট ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

ক্যারিবীয়ানদের ১৪ সদস্যের দলে নতুন মুখ উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যান্থনি ব্রামবেল। দলের অধিনায়ক হিসেবে থাকছেন কার্লোস ব্রাথওয়েইট। নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারকেও রাখা হয়নি স্কোয়াডে।

স্কোয়াডে রাখা হয়েছে অলরাউন্ডার আন্দ্রে রাসলেকে। বিশ্বকাপের মাঝপথ থেকে ইনজুরির কারণে ফিরতে হয়েছিল রাসেলকে। এরপর চিকিতসকের শরাণাপন্ন হয়ে হাঁটুতে অস্ত্রোপচার করাতে হয় এই ক্যারিবীয়ান অলরাউন্ডারকে।

প্রথম দুটি ম্যাচ খেলে আগামী ৬ আগস্ট তৃতীয় ও শেষ ম্যাচটি খেলতে দুই দল নামবে গায়ানার ন্যাশনাল স্টেডিয়ামে। শেষ ম্যাচের জন্য দলে পরিবর্তন আনতে পারে উইন্ডিজ নির্বাচক প্যানেল। টি-টোয়েন্টি সিরিজ শেষে সফরকারী ভারত তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে উইন্ডিজের বিপক্ষে।

প্রথম দুই ম্যাচের স্কোয়াড: জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েইট (অধিনায়ক), কেমো পল, সুনীল নারাইন, শেলডন কটরেল, ওশানে থমাস, অ্যান্থনি ব্রামবেল, আন্দ্রে রাসেল এবং খারি পিয়েরে।

সারাবাংলা/এমআরপি

ওয়েস্ট ইন্ডিজ কাইরন পোলার্ড ভারত সুনীল নারাইন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর