Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নবজাতকের ছবি দিলেন মুশফিক


৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৫২

সারাবাংলা ডেস্ক

বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। নিজের ভেরিফাইড ফেসবুক পেজ সহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের ছবি পোস্ট করেছেন মুশফিক। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আল্লাহ আমাদের ছোট্ট এক স্বর্গদূত দিয়ে মহিমান্বিত করেছেন। আপনাদের সকলের কাছে অনুরোধ, দয়া করে আমার সন্তানকে আন্তরিকতা এবং দোয়া দিয়ে আশীর্বাদ করবেন। জাযাকাল্লাহ খায়ের।’ (Allah has blessed us with a little Angel and we request you to bless our baby with your warmth and prayer please… JAZAKALLAH KHAYR.)

বিজ্ঞাপন

স্ত্রীর পাশে থাকার উদ্দেশ্যে চট্টগ্রাম টেস্ট শেষ করে আগেই ঢাকা চলে এসেছিলেন মুশি। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সোমবার (০৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা ২৮ মিনিটে পৃথিবীর আলো দেখে মুশফিকের ছেলে।

মুশফিক ছেলের বাবা হয়েছেন এই খবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানিয়েছেন তার বাবা মাহবুব হামিদ। সকাল নয়টা আটাশ মিনিটে নতুন অতিথি আগমনের খবর ফেসবুক স্ট্যাটাসে নিশ্চিত করেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে মাহবুব হামিদ লেখেন, আলহামদুলিল্লাহ!!! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল নয়টা আটাশ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দুইজনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভালো মানুষ করেন। আমিন!!!

মুশফিকের বাবা হওয়ার খবরটি অবশ্য চাউর হয়েছিল আগেই। দলের মধ্যেও গোপন ছিল না এই খবর। সবশেষ দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াতকে ডাক্তার দেখাতে থাইল্যান্ড গিয়েছিলেন মুশফিক। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন মুশফিক।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর