Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেনাল্টি শুটআউটে ইন্টারকে হারালো জুভেন্টাস


২৪ জুলাই ২০১৯ ২০:০৬

দুই ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস আর ইন্টার মিলানের হাইভোল্টেজ ম্যাচ দেখলো বিশ্ব ফুটবল। ইন্টারর‌্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে পেনাল্টি শুটআউটে গড়ানো ম্যাচে জয় তুলে নিয়েছে জুভিরা। নির্ধারিত সময়ের পরও ১-১ সমতা থাকলে তুরিনের বুড়িরা পেনাল্টি শুটআউটে ৪-৩ ব্যবধানে হারিয়েছে মিলানের ক্লাবটিকে।

চীনের নানজিং অলিম্পিক স্পোর্টস সেন্টার জিমনেশিয়াম স্টেডিয়ামে বুধবার (২৪ জুলাই) মাঠে নামে দুই দল। ম্যাচের দশম মিনিটে অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা লিড পায়। তবে ইন্টার মিলানের কোনো খেলোয়াড় গোলটি করেননি। জুভেন্টাসে নতুন যোগ দেওয়া ডি লিটের আত্মঘাতী গোলে এগিয়ে যায় ইতালির ক্লাবটি। ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মাউরোসিও সারির শিষ্যরা।

বিজ্ঞাপন

বিরতির পর ম্যাচের ৬৮তম মিনিটে গোল করেন জুভিদের তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। সিআর সেভেনের গোলে ইতালির চ্যাম্পিয়নরা সমতায় ফেরে। তবে, এরপর আর কোনো গোলের দেখা পায়নি দুই ইতালিয়ান ক্লাব। ফলে ম্যাচ সরাসরি গড়ায় পেনাল্টি শুটআউটে।

পেনাল্টি শুটআউটে জুভিদের হয়ে স্কোর করেন জোয়াও ক্যানসেলো, ক্রিস্টিয়ানো রোনালদো, এমরি ক্যান, মেরিহ দেমিরাল। আর পেনাল্টি থেকে স্কোর করতে পারেননি আদ্রিয়ান র‌্যাবিওট এবং ফেদেরিকো। এদিকে, ইন্টারের হয়ে স্কোর করেন জর্জ পুসকাস, জোয়াও মারিও এবং নিকোলো বারেল্লা। স্কোর করতে পারেননি আন্দ্রেয়া রানোচিয়া, স্যামুয়েল লোঙ্গো, বোরজা ভালেরো।

পুরো ম্যাচে ইন্টার মিলার বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল। ৫৩ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল মিলানের ক্লাবটি। আর ৪৭ শতাংশ বল ছিল রোনালদোদের পায়ে। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের দুটি ম্যাচ খেলে দুটিতেই হারলো ইন্টার মিলান। আর জুভেন্টাস দুই ম্যাচের একটিতে জিতলেও আরেকটিতে হেরে যায়।

বিজ্ঞাপন

ইন্টার মিলান ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপ কাপ জুভেন্টাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর