Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেঙ্গালুরুর সেমিতে প্রথম দিনটি মুমিনুলদের


২৮ জুলাই ২০১৯ ২৩:১১

মিনি রঞ্জি ট্রফিতে সেমি ফাইনালে মুমিনুল হকের নেতৃত্বাধীন বিসিবি একাদশ খেলছে সেমি ফাইনালে। বেঙ্গালুরুতে চার দিনের ম্যাচের প্রথমটি দিনটি সফরকারীদের। সেমিতে ছত্তিশগড় রাজ্য ক্রিকেট সংঘের বিপক্ষে বিসিবি একাদশ প্রথম দিন শেষে ৮৫.১ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলেছে ২৫৪ রান।

তিন ফিফটিতে বেঙ্গালুরুতে চার দিনের টুর্নামেন্টের সেমি ফাইনালে বড় সংগ্রহের আশা জাগিয়েছে ‘বি’ গ্রুপ সেরা হয়ে শেষ চারে ওঠা বিসিবি একাদশ বিসিবি একাদশ।

আলুরের ১ নম্বর মাঠে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বিসিবি একাদশের দলপতি মুমিনুল। ব্যাট করতে নেমে দুই ওপেনার সাইফ হাসান ও জহুরুল ইসলাম দলকে ভালো শুরু দিয়েছেন। ফিফটির দেখা পেয়েছেন জহুরুল ইসলাম অমি, সাইফ হাসান এবং ইয়াসির আলি। এক রানের জন্য ফিফটির দেখা পাননি মুমিনুল।

ওপেনিংয়ে সাইফ ও জহুরুল তোলেন ১৫৪ রান। ৭ চারে ৬০ রান করে ফেরেন জহুরুল। চোট পেয়ে ড্রেসিং রুমে ফেরার আগে সাইফ ৬ চার ও ৫ ছক্কায় করেন ৯২ রান। ইয়াসির ৬ বাউন্ডারিতে ৫০ রানে অপরাজিত থাকেন। ৬ চারে ৪৯ রান করেন অধিনায়ক মুমিনুল। ইয়াসিরকে সঙ্গে নিয়ে স্কোরবোর্ডে যোগ করেন ৮৬ রান। সানজামুল ইসলাম কোনো রান পাননি। ০ রানে অপরাজিত নাজমুল হোসেন শান্ত।

ছত্তিশগড় রাজ্য ক্রিকেট সংঘের বীরপ্রতাপ ১৫ ওভারে ৪৫ রান দিয়ে নিয়েছেন একটি উইকেট। পুনিত ১৩ ওভারে ২৪ রান খরচায় পান একটি উইকেট। বিনয় ৮ ওভারে ৪৩ রান দিয়ে পান একটি উইকেট।

বিসিবি একাদশ মিনি রঞ্জি ট্রফি মুমিনুল হক সেমি ফাইনাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর