Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেইমারের সঙ্গে লড়তে হবে মেসি-রোনালদোকে


৬ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:২০

সারাবাংলা ডেস্ক

যেন পুরো ফুটবল বিশ্ব একদিকে আর মেসি-রোনালদো আরেক দিকে। সর্বোচ্চ পাঁচবার করে ব্যালন ডি অর জিতেছেন তারাই। তাদের যুগে আর কেউ পাত্তা পাচ্ছে না সেটা তো সাম্প্রতিক বছর গুলোতেই দেখা গেছে। মেসি-রোনালদোর পেছনেই ছুটেছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার, ফ্রান্সের তারকা অ্যান্তোনিও গ্রিজম্যানরা। লাভ হয়নি, ব্যালন ডি অর গেছে মেসি নয়তো রোনালদোর ঘরেই।

তবে, বর্তমান ব্রাজিল সেনসেশন নেইমারকে মেসি-রোনালদোর থেকেও এগিয়ে রাখলেন ব্রাজিল কিংবদন্তি রোনাল্ডো। দ্য ফেনোমেনন খ্যাত এই তারকার মতে, এবারের ব্যালন ডি অর জিততে নেইমারের সঙ্গে উল্টো লড়তে হবে মেসি-রোনালদোকে।

পেলে, রোমারিও, রোনাল্ডো, রিভেলিনো, রিভালদো, রোনালদিনহো-ব্রাজিল ফুটবলের এক একজন গ্রেট তারকা। তাদেরই উত্তরসূরি হিসেবে দুর্দান্তই খেলে চলেছেন নেইমার। রোনাল্ডোর মতে, ক্লাব কিংবা জাতীয় দল যেখানেই খেলুক না কেন, নেইমার বার্সার মেসি আর রিয়ালের রোনালদোর থেকে এগিয়েই রয়েছে। নেইমারের দারুণ সব সাফল্যে পিএসজি জয় তুলে নিচ্ছে। টানা জয়ের মধ্যে আছে ব্রাজিল। নেইমারের পায়ের জাদুতে বিশ্বকাপ বাছাইপর্বে দুর্দান্ত ছিল সেলেকাওরা।

সেলেকাও তারকা নেইমার প্রসঙ্গে রোনাল্ডো আরও জানান, ‘তার শট সিলেকশন দারুণ, তার বুদ্ধিদীপ্ত পাস গুলোও দেখার মতো। সে খুবই দ্রুতগতিতে খেলতে সক্ষম। কোনো কারণই নেই এবার ব্যালন ডি অর নেইমারের ঘরে না যাওয়ার। প্যারিসের এই ক্লাবটিতেই সে ব্যালন ডি অর জেতার সব কাজ করে রাখবে।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর