Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদায় বিজেএমসির, শঙ্কায় ব্রাদার্স-নোফেল-রহমতগঞ্জ


৩০ জুলাই ২০১৯ ২৩:১১

ঢাকা: টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে আনুষ্ঠানিকভাবে অবনমন হয়ে গেল টিম বিজেএমসির। অবনমনের শঙ্কায় আছে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসরের আরও তিন শীর্ষ ক্লাব নোফেল স্পোর্টিং ক্লাব, রহমতগঞ্জ এমএফসি ও ব্রাদার্স ইউনিয়ন। এদের তিন দলের সবারই একটি করে ম্যাচ বাকী আছে।

চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে নোফেল স্পোর্টিং স্বস্থির ঢেকুর গিললেও তারাও অবনমন শঙ্কার মধ্যে আছে। সেই শঙ্কার মেঘ রহমতগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন শিবিরেও। কেননা তিন ক্লাবেই পয়েন্টের হিসেবে একে অপরের উপর নিঃশ্বাস ফেলছে।

বিজ্ঞাপন

আজকের ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের কাছে ২-০ ব্যবধানে হেরে টিম বিজেএমসি বিদায় নিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে। দুটি গোল করেছেন জেমস মগা। অবনমন হয়ে এখন চ্যাম্পিয়নশিপ লিগে যেতে হচ্ছে তাদের।

অবনমন শঙ্কার জোন থেকে মুক্ত হওয়ার লড়াইয়ে তাই বাকী তিন ক্লাবকে নামতে হচ্ছে। ২৩ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে ১০ ও ১১তে অবস্থান করছে ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ।

তার ঠিক পরেই ১৯ পয়েন্ট নিয়ে ঘাড়ে নিঃশ্বাস ফেলছে নবাগত নোফেল। অবনমন এড়াতে জয়ের বিকল্প নেই তাদের। জয় নিয়েও অবনমন এড়ানো কঠিন হতে পারে তাদের। কারণ পরের ম্যাচে হ্যাভিয়েট শেখ জামালের সঙ্গে জিততেই হবে তাদের।

এদিকে ঢাকা মোহামেডানের সঙ্গে অবনমন এড়ানোর লড়াইয়ে নামবে রহমতগঞ্জও। তাদের পয়েন্ট ২১। অবনমন এড়াতে তাদের জিততেই হবে ম্যাচটি। অন্যদিকে অবনমন এড়াতে শেষ ম্যাচে আরামবাগের বিপক্ষে ড্র বা জিততে হবে ব্রাদার্স ইউনিয়নকে।

২ আগস্টের মধ্যে জানা যাবে টিম বিজেএমসির পর কোন দল অবনমন হয়ে নিচে নেমে যাচ্ছে বিপিএল থেকে।

বিজ্ঞাপন

টিম বিজেএমসি নোফেল স্পোর্টিং ক্লাব বাংলাদেশ প্রিমিয়ার লিগ ব্রাদার্স ইউনিয়ন রহমতগঞ্জ এমএফসি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর