Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এএফসির প্রস্তুতিতে আরও দুই বিদেশিকে ভেড়াচ্ছে আবাহনী


২ আগস্ট ২০১৯ ১৯:৩৭

ঢাকা: ২৯ জুলাইয়েই লিগ শেষ করেছে ঢাকা আবাহনী। আগস্টে এএফসি কাপে ইন্টার জোন সেমিফাইনাল ম্যাচ উত্তর কোরিয়ার দল ৪.২৫ এর সঙ্গে। কঠিন পরীক্ষার সামনে দলের সেরা ডিফেন্ডার মাশিহ সাইঘানি আবাহনী ছেড়ে যোগ দিচ্ছেন চেন্নাইন এফসিতে। ইনজুরির কারণে ওয়েলিংটন প্রিয়রিও দলের বাইরে। তাই নতুন দু’জন বিদেশি খেলোয়াড়ের খোঁজে নেমেছে ঢাকা আবাহনী।

চূড়ান্ত সিদ্ধান্ত না এলেও এএফসি কাপকে সামনে রেখেছে মিশরের ডিফেন্ডার আল সায়েদ ঈসা এবং দক্ষিণ কোরিয়ার ডিফেন্সিভ মিডফিল্ডার লি টাই মিনকে দলে ভেড়াচ্ছে ঢাকা আবাহনী।

মাশিহ সাইঘানির দল ছাড়ার বিষয়টি এখনও চূড়ান্ত নয়। এএফসি কাপের ম্যাচ পর্যন্ত আফগান ডিফেন্ডারকে ধরে রাখতে চেন্নাইন এফসিকে অনুরোধ করে রেখেছে আবাহনী। এদিকে ট্রায়ালে এল সায়েদ ও লি টাই মিনকে মনে ধরেছে কোচ মারিও লেমসের।

পর্তুগিজ কোচের কথায়, ‘আমরা বিশ্বাস করি এই দুই বিদেশি ফুটবলার আবাহনীর গেমে উন্নতি করবে। ঈসা লম্বা ও অভিজ্ঞ। আবার বাঁ পায়ের। রক্ষণেও লিড দিতে পারবে। লি একজন পরিশ্রমী ফুটবলার। বক্স টু বক্স মিডফিল্ডে খেলতে পারে সে। সেন্টার ব্যাক হিসেবে খেলতে পারবে।

এদিকে সংশ্লিষ্ট সূত্রের খবর, ইনজুরি থেকে সম্পূর্ণ সুস্থ না হওয়া তপু বর্মণ ও আতিকুর রহমান ফাহাদ ছাড়া বাকী সবাই ক্যাম্পে যোগ দিচ্ছে।

২১ আগস্ট ঢাকায় ম্যাচ খেলে আবাহনী অ্যাওয়ে ম্যাচ খেলবে তার ৭ দিন পর উত্তর কোরিয়ার পিয়ংইয়ংয়ের কিম ইল সুং স্টেডিয়ামে। জিতলে আবাহনী খেলবে ইন্টার জোন ফাইনালে।

এএফসি কাপ ঢাকা আবাহনী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর