Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুশফিক এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সে


৩ আগস্ট ২০১৯ ১৮:০৬

বিপিএলের প্রতিটি আসরেই যেন নতুনের বার্তা নিয়ে আসেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম। টানা তিন আসর সিলেটে খেলা মুশি চতুর্থ আসরে নাম লেখান বরিশাল বুলসে। ওই আসরে বরিশাল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে বনিবনা না হলে পরের আসরে নিজ বিভাগের দল রাজশাহীতে হয় তার নতুন ঠিকানা। রাজশাহী ছেড়ে ষষ্ঠ আসরে যোগ দেন চিটাগং ভাইকিংসে।

আসন্ন সপ্তম আসরে তাকে দলে টেনেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লায় তাকে আইকন প্লেয়ার হিসেবে দেখা যাবে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দলীয় সূত্র বিষয়টি শনিবার (৩ আগস্ট) সারাবাংলাকে নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

তাদের দেওয়া তথ্য মতে, সপ্তম আসরে আমাদের দলে আইকন প্লেয়ার হিসেবে খেলবেন মুশফিক। আগের আসরে কুমিল্লার আইকন ক্রিকেটার ছিলেন তামিম ইকবাল। ফাইনালে দারুণ এক সেঞ্চুরি করে সাকিবের ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে কুমিল্লাকে চ্যাম্পিয়নও করেছিলেন তামিম। কুমিল্লা ছেড়ে এবার তামিমের ঠিকানা হতে যাচ্ছে অন্য কোনো দল।

এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল তার ফেসবুকের ভেরিফাইড পেইজেও বিষয়টি উল্লেখ করেছেন। সেখানে লেখা, Comilla Victorians of BPL appointed Ratan as CEO., Mushfiqur Rahim as Icon Player.

গত আসরে বিপিএলে মুশফিক ১৩ ম্যাচে ৩৫.৫০ গড়ে করেছিলেন ৪২৬ রান। সেমি ফাইনালে খেলেছিল তার দল চিটাগং ভাইকিংস। তবে, বিপিএল সপ্তম আসরে অংশ নিচ্ছে না মুশফিকের গেল আসরের ফ্র্যাঞ্চাইজি চিটাগং ভাইকিংস। ইতোমধ্যেই তারা বিপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে। এদিকে বিভাগটি থেকে নতুন ফ্র্যাঞ্চাইজি পেতে ইতোমধ্যেই এক্সপ্রেশন অব ইন্টারেস্ট (এওই) প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোডর্ড-বিসিবি।

বিজ্ঞাপন

কদিন আগে ঢাকা ডায়নামাইটস ছেড়ে রংপুর রাইডার্সে নাম লিখেছেন সাকিব। সাকিব-মুশফিকরা আইকন হিসেবে দুটি দলে নাম লেখালেও তামিম, মাশরাফি, মাহমুদউল্লাহরা কোন দলে যাচ্ছেন সেটি এখনও অজানা। আগামী ৩ ডিসেম্বর সপ্তম বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। ম্যাচ মাঠে গড়াবে ৬ ডিসেম্বর থেকে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স চিটাগং ভাইকিংস বিপিএল মুশফিক

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর