Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২৩-০ গোলে জিতেছে বায়ার্ন মিউনিখ


৯ আগস্ট ২০১৯ ১১:৩৬

অপেক্ষাকৃত দুর্বল ক্লাব এফসি রোটাকের বিপক্ষে ২৩-০ গোলের ব্যবধানে জিতেছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। গোলের ব্যবধানটাই সংবাদের শিরোনাম করেছে বুন্দেসলিগার চ্যাম্পিয়নদের। প্রথমার্ধের ৪৫ মিনিটেই বাভারিয়ানরা দিয়েছে ১১ গোল।

প্রাক মৌসুমে নিজেদের ঝালিয়ে নিতে বায়ার্ন নেমেছিল রোটাকের বিপক্ষে। প্রীতি ম্যাচ হলেও জার্মান চ্যাম্পিয়নদের দলে খেলেছেন সেরা তারকারা। কমপক্ষে হ্যাটট্রিকের দেখা পেয়েছেন পাঁচ খেলোয়াড়। হ্যাটট্রিকে নাম লিখিয়েছেন তোলিসো, রবার্ট লেভানোডফস্কি, লিওন গোরেতজা, কোয়াসি ওকিয়েরে এবং থমাস মুলার। এরমধ্যে তোলিসো করেছেন চারটি গোল। সেটিও আবার চার মিনিটে।

ম্যাচের ষষ্ঠ মিনিটে বায়ার্নের ঝড় শুরু হয়। সানচেজের গোলে শুরু হয় বায়ার্নের উৎসব। ২০ মিনিটের মাথায় আরও একটি গোল করেন তিনি। ৩৮, ৪০, ৪১ আর ৪১ মিনিটে পর পর চারটি গোল করেন তোলিসো। কোয়াসি ওকিয়েরে গোল করেছেন ম্যাচের ৫৫, ৭৭ এবং ৮৩ মিনিটে। লেভানোডফস্কির গোল এসেছে ৯, ১৬ আর ২৯ মিনিটে। গোরেতজা গোল করেছেন ম্যাচের ৬৩, ৬৭ আর ৭৯ মিনিটের মাথায়।

থমাস মুলার প্রথমার্ধে কোনো গোল না পেলেও দ্বিতীয়ার্ধে নেমেই জ্বলে উঠেন। হ্যাটট্রিক পূর্ণ করতে গোল করেছেন ম্যাচের ৪৯, ৬১ আর ৮৮ মিনিটের মাথায়। দাজাকু ৭, গ্যানব্রি ৩৪, সিনঘ ৫৯, নোলেনবার্জার ৮০তম মিনিটে একটি করে গোল করেন। এর মধ্যে রোটাকের ডিটরিচ ৭৩তম মিনিটে আত্মঘাতী গোল করে বসেন।

জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ বুন্দেসলিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর