Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেনাল্টি মিসের খেসারত দিল ইউনাইটেড


২০ আগস্ট ২০১৯ ০৪:৪১

ম্যাচের ৬৮ মিনিটের কথা। বল নিয়ে দারুণ ক্ষিপ্রতায় পেনাল্টি সীমানায় ঢুকে পড়েছিলেন মার্কাস র‌্যাশফোর্ড। জালমুখে গিয়ে শট নেবেন, অমনি ফাউল করে বসলেন রায়ান বেনেট। রেফারি দৌড়ে এসে হলুদ কার্ড দেখিয়ে জানিয়ে দিলেন- পেনাল্টি হয়েছে। শটের গুরু দায়িত্ব দেওয়া হল পল পগবাকে। পগবা শট নিলেন ঠিকই কিন্তু লক্ষ্য ভেদ করতে পারলেন না।

এতে ক্ষতি যা হবার হলো। প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়া হল না ম্যানচেস্টার ইউনাইটেডের। উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সঙ্গে ১-১ এ ড্র’তে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হলো তাদের। লিগের দুই ম্যাচ শেষে রেড ডেভিলদের পয়েন্ট ৪।

বিজ্ঞাপন

অথচ উলভারহ্যাম্পটনের ঘরের মাঠে খেলতে নেমে শুরুতে এগিয়ে ছিল সফরকারীরাই। ম্যাচের ২৭ মিনিটে লিনগার্ডের শর্ট পাস থেকে অ্যানথনির গোলে ১-০ তে লিড নেয় ইউনাইটেড। প্রথমার্ধের বাদবাকি সময় এই ব্যবধান ধরে রাখলে স্বাগতিকরা মন খারাপ করেই বিরতিতে যায়।

তবে মন ভাল করতে খুব একট সময় নেয়নি উলভারহ্যাম্পটন। দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে রুবেন নেভেস গোলবারের ডান দিক দিয়ে নান্দনিক শটে জালে বল জড়ালে ম্যাচে সমতায় ফেরে স্বাগতিক শিবির।

খেসারত পেনাল্টি ম্যানচেস্টার ইউনাইটেড

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর