Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালের নতুন খেলোয়াড়ের দরকার নেই: মার্সেলো


২০ আগস্ট ২০১৯ ১৩:২৫

স্প্যানিশ লা লিগার ২০১৯-২০২০ মৌসুমের প্রথম ম্যাচ জয় দিয়েই শুরু করেছে রিয়াল মাদ্রিদ। এবারের মৌসুমের শুরুতেই দলে ভেড়ানো হয়েছে এডেন হ্যাজার্ডের মতো তারকা ফুটবলার আর সেই সাথে লুকা জোভিচ, রদ্রিগো গোস, এডার মিলিতাও আর ফারল্যান্ড মেন্ডির মতো তরুণ প্রতিভাবানদেরও। তবে রিয়াল সমর্থকরা এখনও চাইছেন নতুন করে আক্রমণভাগের কোনো ফুটবলারকে দলে ভেড়াতে।

সমর্থকদের চাওয়ার সাথে মোটেও একমত হতে পারলেন না ব্রাজিলিয়ান ফুলব্যাক মার্সেলো। তিনি মনে করেন রিয়ালের এই মৌসুমে আর কোনো নতুন ফুটবলার দলে ভেড়ানোর কোনো প্রয়োজনই নেই। যারা এখন দলের সাথে অন্তুর্ভুক্ত আছেন তারাই যথেষ্ট একটি ভাল মৌসুম পার করতে।

গেল মৌসুমে ভরাডুবিতে সমর্থকরা চটেছিল পুরো দলের ওপরেই। এক মৌসুমেই দুই কোচকেও ছাঁটাই করা হয়েছে। আবার ঘুরে ফিরে দায়িত্ব বর্তেছে জিনেদিন জিদানের ওপরেই। আর মার্সেলোর ওপরেও খুব বেশি সন্তুষ্ট যে ছিল সমর্থকরা তাও নয়। তার প্রধান কাজ রক্ষণভাগ সামলানো বাদ দিয়ে আক্রমণভাগেই বেশি দেখা যেত তাকে। আর তাই তো সান্তিয়াগো সলারি শেষ পর্যন্ত মার্সেলোকে বাদ দিয়ে তরুণ ফুলব্যাক রিগুলিয়নের ওপরেই ভরসা রেখেছিলেন।

রিয়ালের বর্তমান দল সম্পর্কে মার্সেলো বলেন, ‘আমাদের এই দলটি তিনটি বড় শিরোপা জয়ের জন্য লড়াই করতে যথেষ্ট। এই দলের ওপর আমার বিশ্বাস রয়েছে। তাই আমাদের নতুন করে আর কাউকে দলে আনার প্রয়োজন নেই। এই দলই লা লিগা, কোপা দেল আর চ্যাম্পিয়ন্স লিগে লড়াই করতে পারবে।’

২০১৯-২০২০ মৌসুমে রিয়াল মাদ্রিদ লিগ জয়ী বার্সেলোনার থেকে ১৯ পয়েন্ট পিছিয়ে থেকে লিগ শেষ করে। কোপা দেল রে থেকেও বার্সার কাছে হেরে বিদাই নিয়েছিল। আর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬ থেকেই বাদ পড়েছিল আয়াক্সের কাছে হেরে।

তাই এবারের মৌসুমে নিজেদের সেরাটা দিতে মরিয়া লস ব্ল্যাঙ্কোসরা। আর সেই সাথে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ রিয়ালের ব্রাজিলিয়ান তারকা ফুলব্যাক মার্সেলো। লা লিগায় নিজেদের দ্বিতীয় ম্যাচে রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে রিয়াল ভায়োদলিদের বিপক্ষে। ২৪ আগস্ট বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হবে ম্যাচটি।

আরও পড়ুনরোনালদো স্বীকার করলেন টাকাতেই থেমেছিল মার্কিন নারী

এডেন হ্যাজার্ড মার্সেলো রিয়াল মাদ্রিদ স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর