Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকেএসপি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৩ ক্রিকেটার আহত


২২ আগস্ট ২০১৯ ০৯:২৪

ঢাকা: বিকেএসপি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ইমার্জিং ক্রিকেট দলের তিন ক্রিকেটার আহত হয়েছেন। শ্রীলংকার সঙ্গে ম্যাচ খেলার পর বুধবার (২১ আগস্ট) রাতে ফেরার পথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনার শিকার হয় ক্রিকেটারদের বহনকারী বাস। তবে দুর্ঘটনায় কেউ গুরুতর আহত হননি।

আহত তিন ক্রিকেটার হলেন— জাতীয় দলের জার্সিতে খেলা জাকির হোসেন, বাঁ-হাতি পেসার মেহেদী হাসান রানা, তরুণ পেসার মানিক খান।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পরপরই তাৎক্ষণিকভাবে তাদের নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের বিসিবি একাডেমি ভবনে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাভারের বিকেএসপিতে শ্রীলংকার বিপক্ষে ইমার্জিং সিরিজের দ্বিতীয় ম্যাচ শেষে কোস্টারে করে ঢাকায় ফিরছিলেন উদীয়মান তিন ক্রিকেটার। তিন জনেই মূল ম্যাচে স্ট্যান্ডবাই ছিলেন। এর আগে ম্যাচের একাদশের খেলোয়াড়রা টিম বাসে ফেরেন আগেই। স্ট্যান্ডবাইয়ে থাকা ক্রিকেটাররা পরে কোস্টারে করে ফেরার পথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসার পর একটি বাসের মুখোমুখি সংঘর্ষের শিকার হয় ক্রিকেটারদের বাহনটি।

এ ঘটনায় মাথায় আঘাত পেয়েছেন জাকির হোসেন। বাকি দু’জন বুকে আঘাত পেয়েছেন। তবে, কেউই গুরুতর আহত হননি।

তার আগে বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে ইমার্জিং সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। এতে তিন ম্যাচ সিরিজের সমতায় ফেরে জাকিররা। সিরিজ নির্ধারণী ম্যাচটি হবে আগামী শনিবার খুলনার আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে।

৩ ক্রিকেটার ইমার্জিং ক্রিকেট দল ক্রিকেটার আহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর