Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অধিনায়ক মালিঙ্গা, স্কোয়াডে নেই ম্যাথিউজ-পেরেরা


২৪ আগস্ট ২০১৯ ১৬:০৬

বিশ্বকাপের পর বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলে অবসর নেওয়া পেসার লাসিথ মালিঙ্গার নেতৃত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নামবে শ্রীলঙ্কা। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন এই সিরিজে মালিঙ্গাকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

স্কোয়াডে নেই অ্যাঞ্জেলো ম্যাথিউজ, থিসারা পেরেরাদের মতো অভিজ্ঞরা। সুরাঙ্গা লাকমল আর ধনাঞ্জয়া ডি সিলভাও নেই আসন্ন এই টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে। বিশ্বকাপের দল আর হোম সিরিজে না থাকলেও আসন্ন টি-টোয়েন্টি সিরিজে মালিঙ্গা সহকারী হিসেবে স্কোয়াডে রাখা হয়েছে নিরোশান ডিকওয়েলাকে।

স্কোয়াডে রাখা হয়েছে পাঁচ পেসারকে। মালিঙ্গার পাশাপাশি পেসার হিসেবে জায়গা পেয়েছেন কাসুন রাজিথা, লাহিরু কুমারা, লাহিরু মাদুশানকা এবং ইসুরু উদানা। বিশ্বকাপে ব্যাট হাতে আলো ছড়ানো ২২ বছর বয়সী আভিস্কা ফার্নান্দোকেও রাখা হয়েছে এই স্কোয়াডে।

আগামী ১ সেপ্টেম্বর পাল্লেকেলেতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে নামবে স্বাগতিক শ্রীলঙ্কা এবং সফরকারী নিউজিল্যান্ড।

লঙ্কান স্কোয়াড:
লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকওয়েলা (সহ-অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, কুশল পেরেরা, দানুসকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, শিহান জয়সুরিয়া, দাসুন শানাকা, ওয়াদিন্দু হাসারাঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, লাকসান সান্দাকান, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা এবং লাহিরু মাদুশানকা।

পেরেরা মালিঙ্গা ম্যাথিউজ শ্রীলঙ্কা


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর