Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অশ্বিনকে ছেড়ে দিতে চাইছে পাঞ্জাব


২৫ আগস্ট ২০১৯ ১৩:৫০

আরও খারাপ সময়ে ভারতের স্পিনিং অলরাউন্ডার রবীচন্দ্রন অশ্বিন। জাতীয় দলের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে একাদশে জায়গা না পাওয়া এই স্পিনারকে আগামী আইপিএলের আসরে স্কোয়াডে রাখতে চাইছে না কিংস ইলিভেন পাঞ্জাব। গতবার এই পাঞ্জাবেরই অধিনায়ক করা হয়েছিল তাকে।

পরের আসরে রিটেইন খেলোয়াড় হিসেবেও অশ্বিনকে ধরে রাখতে চাইছে না প্রীতি জিনতার দলটি। এই সপ্তাহেই তার ভাগ্য জানা যাবে বলে জানিয়েছে পাঞ্জাবের ক্লাবটি।

২০১৮ সালে আইপিএলের মৌসুমে ৭.৮ কোটি রূপিতে পাঞ্জাব নিয়েছিল অশ্বিনকে। গত দুই মৌসুম খেলেছেন এই দলটিতে। আইপিএলের পুরো আসরে ১৩৯ ম্যাচ খেলে ১২৫ উইকেট নিয়েছেন তিনি। পাঞ্জাবের জার্সিতে ২৮ ম্যাচ খেলে নিয়েছেন ২৫ উইকেট। পাঞ্জাব যদি অশ্বিনকে ছেড়ে দেয় সেক্ষেত্রে তাকে নিতে পারে দিল্লি ক্যাপিটালস কিংবা রাজস্থান রয়েলস।

দিল্লি গতবার তৃতীয় হয়ে আসর শেষ করেছিল। দলটিকে নেতৃত্ব দিয়েছিলেন শ্রেয়ার্স আইয়ার। ৭ বছরে প্রথমবারের মতো প্লে-অফ খেলেছিল দিল্লি। সেদিক দিয়ে বিবেচনা করলে শ্রেয়ার্স আইয়ারের নেতৃত্বেই এবার দেখা যাবে দিল্লিকে। আর রাজস্থান এবারো ধরে রাখতে চাইবে গতবারের অধিনায়ক আজিঙ্কা রাহানে এবং অস্ট্রেলিয়ার সাবেক দলপতি স্টিভ স্মিথকে। সেক্ষেত্রে অশ্বিনকে এই দুটি দল নিলেও অধিনায়কত্ব পাওয়ার কোনো সুযোগ নেই গত আসরে ম্যানকাড আউটের ঘটনা ঘটিয়ে সমালোচিত হওয়া এই অফ-স্পিনারের।

এদিকে, অশ্বিনের জায়গায় অধিনায়ক করা হতে পারে রিটেইনে আগ্রহী লোকেশ রাহুলকে। গতবারের কোচ মাইক হেসনকে সরিয়ে দেওয়ায় এবার পাঞ্জাবের দলে আসবেন নতুন কোনো কোচ। সেক্ষেত্রে জর্জ বেইলি কিংবা ড্যারেন লেহম্যানকে দেখা যেতে পারে পাঞ্জাবের ডাগআউটে।

আইপিএল কিংস ইলিভেন পাঞ্জাব রবীচন্দ্রন অশ্বিন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর