Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালে যেতে নেইমারকে অনুপ্রাণিত করছেন রোনাল্ডো


৮ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৪০

সারাবাংলা ডেস্ক

বর্তমান ব্রাজিল সেনসেশন নেইমারকে মেসি-রোনালদোর থেকেও এগিয়ে রাখা ব্রাজিল কিংবদন্তি রোনাল্ডোর মতে, স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে নেইমারের মতো একজন ফুটবলার দরকার। দ্য ফেনোমেনন খ্যাত এই তারকা আরও জানিয়েছেন, এবারের ব্যালন ডি অর জিততে নেইমারের সঙ্গে উল্টো লড়তে হবে মেসি-রোনালদোকে।

২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড ট্রান্সফারে গত গ্রীষ্মের দলবদলে পিএসজিতে যোগ দেন নেইমার। বছর না পেরুতেই ফরাসি ক্লাবটি ছেড়ে তার রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জন ওঠে। এই গুঞ্জনের মধ্যেই রোনাল্ডো তার উত্তরসূরিকে রিয়ালের ব্যাপারে অনুপ্রাণিত করেছেন।

নেইমারকে নিতে রিয়ালকে পরামর্শ দিয়ে রোনাল্ডো জানান, ‘নেইমার অসাধারণ ফুটবলার। মনে হচ্ছে আগামী কয়েক বছরে সে বিশ্বের সেরা ফুটবলার হতে পারে। আর রিয়াল মাদ্রিদের এমন সেরা একজনকে প্রয়োজন। রিয়াল মাদ্রিদ এমন একটি দল যেখানে সবাই খেলতে চায়।’

পিএসজির জার্সিতে ২৬ ম্যাচে ২৭ গোল করেছেন বার্সার সাবেক তারকা নেইমার। রোনাল্ডোর মতে, ক্লাব কিংবা জাতীয় দল যেখানেই খেলুক না কেন, নেইমার বার্সার মেসি আর রিয়ালের রোনালদোর থেকে এগিয়েই রয়েছে। নেইমারের দারুণ সব সাফল্যে পিএসজি জয় তুলে নিচ্ছে। টানা জয়ের মধ্যে আছে ব্রাজিল। নেইমারের পায়ের জাদুতে বিশ্বকাপ বাছাইপর্বে দুর্দান্ত ছিল সেলেকাওরা।

সেলেকাও তারকা নেইমার প্রসঙ্গে রোনাল্ডো আরও জানান, ‘তার শট সিলেকশন দারুণ, তার বুদ্ধিদীপ্ত পাস গুলোও দেখার মতো। সে খুবই দ্রুতগতিতে খেলতে সক্ষম। কোনো কারণই নেই এবার ব্যালন ডি অর নেইমারের ঘরে না যাওয়ার। প্যারিসের এই ক্লাবটিতেই সে ব্যালন ডি অর জেতার সব কাজ করে রাখবে।’

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর