Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রাম টেস্টে পেসারহীন বাংলাদেশ


৫ সেপ্টেম্বর ২০১৯ ০৯:৫৬

চট্টগ্রাম থেকে: বিষয়টি অনুমিতই ছিল। সাগরিকার স্পিন স্বর্গে সফরকারী আফগানিস্তানের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে সর্বোচ্চ একজন পেসার নিয়ে নামবে স্বাগতিক বাংলাদেশ। আবার নাও থাকতে পারে। অবশেষে অনুমানই সত্যি হল। গেল বছরের ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দ্বিতীয় টেস্টের অনুরূপ এই টেস্টেও কোনো পেস বোলার রাখা হয়নি স্কোয়াডে।

আরও পড়ুন: আহামরি টার্ন নেই সাগরিকার উইকেটে তবে…

বোঝাই যাচ্ছে স্পিন সর্বস্ব বাংলাদেশ। যে দলের সামনে থেকে নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ এবং নাইম হাসান।

বাংলাদেশ একাদশ: সাদমান ইসলাম অনিক, সৌম্য সরকার, মুমিনুল হক, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও নাইম হাসান ।

বৃহস্পতিবার (৫ সেপ্টম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানদের কাছে টস হেরে ফিল্ডিংয়ে নেমেছে বাংলাদেশ।

যাত্রা শুরুর পর থেকে লাইভ স্ট্রিমিং অ্যাপ র‌্যাবিটহোল বাংলাদেশের ক্রীড়ানুরাগীদের মাঝে জনপ্রিয় এক নাম। শুরুতে মূলত র‌্যাবিটহোল বাংলাদেশের বিভিন্ন খেলা প্রচার করে এসেছে র‌্যাবিটহোল অ্যাপে। এছাড়াও বিভিন্ন সিরিজের ম্যাচ, ম্যাচের বিভিন্ন গুরুত্বপূর্ণ অংশ এবং হাইলাইটসগুলো দর্শকরা দেখতে পেয়েছেন র‌্যাবিটহোল ইউটিউব চ্যানেল ‘র‌্যাবিটহোল স্পোর্টস’-এ। কিন্তু প্রথমবারের মতো ২০১৮ সালের জুনে বাংলাদেশ ও আফগানিস্তান সিরিজটি র‌্যাবিটহোল তাদের ওয়েবসাইটে সম্প্রচার করে। এর মাধ্যমেই র‌্যাবিটহোল ওয়েবসাইটের যাত্রা শুরু হয়। বরাবরের মতো এবারও বিশ্বের নানা প্রান্তে থাকা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম হবে র‌্যাবিটহোল।

তাহলে এবার বিশ্বের নানা প্রান্ত থেকেই উপভোগ করুন টাইগারদের খেলা। বাংলাদেশ-আফগানিস্তান একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি সরাসরি উপভোগ করতে ক্লিক করুন এখানে: www.rabbitholebd.com

পড়ুন: টেস্টে দ্রুততম উইকেটের শতক তাইজুলের

চট্টগ্রাম টেস্ট টপ নিউজ পেসারহীন বাংলাদেশ বাংলাদেশ একাদশ বাংলাদেশ-আফগানিস্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর