Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নেইমারকে নিতে ১০০ মিলিয়ন সাথে দিবালাকে দেবে জুভিরা


৬ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৩৩

নেইমারকে নিতে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের একাধিক প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ফরাসি জায়ান্ট পিএসজি। ব্রাজিল তারকাও জানিয়ে দিয়েছেন, বার্সা না হলে কোথাও যাবেন না তিনি। গ্রীষ্মকালীন দলবদলের সময় শেষ। তারপরও নেইমার ইস্যু নিয়ে নতুন নতুন খবরের ডালপালা গজাচ্ছে।

ইতালির একাধিক গণমাধ্যম জানাচ্ছে, নেইমারকে নিতে আরও বড় প্রস্তাব পাঠানোর প্রস্তুতি নিচ্ছে জুভেন্টাস। গত মৌসুমে যারা আর্জেন্টিনার গঞ্জালো হিগুয়েনকে ছেড়ে দিয়েছিল, টেনেছিল রিয়াল মাদ্রিদের সেরা অস্ত্র ক্রিস্টিয়ানো রোনালদোকে। রেখে দিয়েছিল আরেক আর্জেন্টাইন পাওলো দিবালাকে। তবে, রোনালদোর পাশে দিবালা নিজের ছায়া হয়েই ছিলেন।

বিজ্ঞাপন

ইতালির চ্যাম্পিয়ন জুভেন্টাস ছেড়ে এই মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবে আসার ইচ্ছার কথা জানিয়েছিলেন দিবালা। কিন্তু কোথাও যাওয়া হয়নি। জুভিরাও হয়তো দিবালাকে আটকে রাখতে চাইছে না। শীতকালীন দলবদলের বাজারে হয়তো জুভিরা তৈরি প্রস্তাব পাঠাবে পিএসজির কাছে। জানা যায়, নেইমারকে পিএসজি থেকে নিতে জুভিরা ১০০ মিলিয়ন ইউরো এবং সাথে দিবালাকে দিতে রাজি।

বার্সা কোনোভাবেই পিএসজিকে রাজী করাতে পারেনি নেইমারের ব্যাপারে। শেষ পর্যন্ত দল বদল না হওয়ায় বেশ হতাশ নেইমার। আর হতাশা থেকেই নেইমার জানিয়েছেন পিএসজিতে থাকবেন তিনি। এমনকি নিজের দল বদলের জন্য বার্সাকে আর্থিক সাহায্যও করতে চেয়েছিল নেইমার। ব্রাজিল তারকার জন্য পিএসজিকে দেম্বেলে, রাকিটিচ আর সেই সাথে ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয় বার্সা। তবে পিএসজি জানিয়ে দেয় নেইমারকে নিতে হলে নগদ অর্থ গুণতে হবে। নেইমারের বদলে ১৭০ মিলিয়ন ইউরো আর দেম্বেলেকে বার্সার প্রেসিডেন্টের কাছে চেয়েছিল পিএসজির কর্তৃপক্ষ। কিন্তু দেম্বেলে আবার বার্সা ছাড়তে চাননি।

বিজ্ঞাপন

পিএসজি জানিয়ে দেয় বার্সা নেইমারকে দলে ভেড়াতে চাইলে তাদের গুণতে হবে পুরো ২২০ মিলিয়ন ইউরোই। যে দাম দিয়ে পিএসজি বার্সা থেকে নেইমারকে উড়িয়ে নিয়েছিল দুই বছর আগে।

ওদিকে, বার বার নেইমারকে কিনতে ব্যর্থ হয়েছিল রিয়াল। ২০১৩, ২০১৭ এবং ২০১৮ এই ব্রাজিলিয়ানের জন্য উঠেপড়ে লেগেছিল ইউরোপের সফল দলটি, সেটি পারেনি। নেইমারের জন্য পিএসজির কাছে প্রস্তাব দিয়েছিল রিয়াল। কিন্তু বার্সার মতো তাদেরও প্রস্তাব প্যাত্যাখ্যান করে পিএসজি। নেইমারের বিনিময়ে ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে তিন খেলোয়াড় দেওয়ারও প্রস্তাব দেয় রিয়াল। স্ট্রাইকার গ্যারেথ বেল, গোলরক্ষক কেইলর নাভাস এবং হামেস রদ্রিগেজের বিনিময়ে নেইমারকে চেয়েও লাভ হয়নি রিয়ালের। পিএসজি নেইমারকে একটি শর্তেই যেতে দিতে চেয়েছিল, আর তা হলো ২২০ মিলিয়ন ইউরো তাও আবার নগদ।

জুভেন্টাস দিবালা নেইমার পিএসজি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর