Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব ভেবেছিলেন বিয়ের প্রস্তাব


৬ সেপ্টেম্বর ২০১৯ ২০:২৭

চট্টগ্রাম থেকে: স্টেডিয়ামের দেওয়াল টপকে নিরাপত্তা কর্মীদের চোখ ফাঁকি দিয়ে প্রিয় সাকিবকে ফুল দিতে মাঠে এসেছিলেন ফয়সাল নামের এক ভক্ত, দিয়েছেনও। হাঁটু গেড়ে একেবারে প্রেমিকের ভঙ্গিতে প্রিয় ক্রিকেটারকে ফুল উপহার দিয়ে তবেই মাঠ ছেড়েছেন। এমন রোমান্টিক ভঙ্গিমায় ওই ভক্তের ফুল দেওয়া দেখে সাকিবের মনে হয়েছিল এটা কোনো বিয়ের প্রস্তাব।

সাকিব জানালেন, ‘ফুল দেয়ার সময় শুধু নিতে বলেছে। আমি ভাবলাম যে বিয়ের প্রস্তাব কিনা।’

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের ৮ম ওভার চলাকালীন। স্টেডিয়ামে পূর্ব দিকের গ্যালারি থেকে এক দর্শক ছুটে এসে সাকিব আল হাসানের সামনে হাঁটু গেড়ে বসে ফুল নিবেদন করেন এবং খানিক বাদে স্যালুট দেন। সাকিব তখন দিনের প্রথম ওভারে বোলিং করছিলেন। এমন দৃশ্য দেখে অগত্যা বোলিং থামিয়ে দিতে হয়েছে সাকিবকে। বিব্রত সাকিব কী করবেন কিছুই বুঝে উঠতে পারছিলেন না।এভাবে কিছুক্ষণ অতিবাহিত হওয়ার পর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কর্তব্যরত বিসিবির নিরাপত্তারক্ষীরা এসে ভক্তটিকে মাঠের বাইরে নিয়ে যায়।

তবে বিষয়টিকে ভালো চোখে দেখছেন না এই টাইগার দলপতি। তার প্রত্যাশা ভবিষ্যতে এমন ঘটনা যেন আর না ঘটে। সাকিব জানালেন, ‘তবে আমি চাই না যে এমন কিছু হোক। আমাদের খেলার মাঠে এমন জিনিস যত কম, মানে কম না, আসলে না হওয়াটাই সবচাইতে ভালো।’

ঘটনার পরে অবশ্য ওই ভক্তের বিরুদ্ধে পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করেছে বিসিবি।

ছবি: শ্যামল নন্দী

আফগানিস্তান টেস্ট ভক্ত সাকিব

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর