Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রেফতার হয়েছেন সেই সাকিব ভক্ত


৭ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৮

চট্টগ্রাম থেকে: বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচ চলাকালীন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীদের চোখ ফাঁকি দিয়ে সাকিব আল হাসানকে ফুল দিতে আসা সেই ভক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন চট্টগ্রামের পুলিশ কমিশনার মাহাবুবর রহমান।

তিনি বলেন, নিরাপত্তা বেস্টনী অগ্রাহ্য করে মাঠে প্রবেশ করা যুবককে গ্রেফতার করা হয়েছে। আজ (শুক্রবার) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া এই ঘটনায় পুলিশের কোনো গাফেলতি আছে কি না সেটা খতিয়ে দেখার নির্দেশ করা হয়েছে।’

সিএমপির উপ- কমিশনার (পশ্চিম) মো. ফারুকুল ইসলামকে কর্তব্যরত পুলিশ সদস্যদের গাফেলতি আছে কি না সেটা খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের ৮ম ওভার চলাকালীন। স্টেডিয়ামে পূর্ব দিকের গ্যালারি থেকে এক দর্শক ছুটে এসে সাকিব আল হাসানের সামনে হাঁটু গেড়ে বসে ফুল নিবেদন করেন এবং খানিক বাদে স্যালুট দেন। সাকিব তখন দিনের প্রথম ওভারে বোলিং করছিলেন। এমন দৃশ্য দেখে অগত্যা বোলিং থামিয়ে দিতে হয়েছে সাকিবকে। বিব্রত সাকিব কী করবেন কিছুই বুঝে উঠতে পারছিলেন না।এভাবে কিছুক্ষণ অতিবাহিত হওয়ার পর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কর্তব্যরত বিসিবির নিরাপত্তারক্ষীরা এসে ভক্তটিকে মাঠের বাইরে নিয়ে যায়।

ঘটনার পরে ওই ভক্তের বিরুদ্ধে পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করে বিসিবি।

সারাবাংলা/এমআরএফ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর