Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফাইনালের টিকেট পেল বার্সেলোনা


৯ ফেব্রুয়ারি ২০১৮ ১২:০৩

সারাবাংলা ডেস্ক

 

গোল পাননি মেসি-সুয়ারেজরা। তাতে কী? দুইবার তো ভ্যালেন্সিয়ার জালে বল জড়িয়েছেনই। প্রতিপক্ষের মাঠে বার্সার হয়ে কুতিনহোর প্রথম আর রাকিতিচের গোলে স্প্যানিশ কোপা দেল রের ফাইনালে টিকেটটা পেয়েই গেলো বার্সেলোনা। প্রথম লেগে ঘরের মাঠে জিততে বেশ ঘাম ঝরালেও এবার দ্বিতীয় লেগে ২-০ জয় পায় কাতালানরা। দুই লেগ মিলিয়ে ৩-০ গোলের জয়ে ফাইনাল নিশ্চিত করে আর্নেস্তো ভালভারদের দল।

কোপার ফাইনালে আগে থেকেই এক পা এগিয়ে থেকে বৃহস্পতিবার সেমিফাইনালের দ্বিতীয় লেগে মাঠে নামে মেসি-সুয়ারেজরা। ঘরের মাঠে প্রথমার্ধে প্রতিপক্ষ খেলোয়াড়দের কোনো গোল করতে দেয়নি ভ্যালেন্সিয়া। গোলশূন্য হয়ে প্রথমার্ধ শেষ করার পর। দ্বিতীয়ার্ধে বদলি খেলোয়াড় হিসেবে নেমেছিলেন ফিলিপ কুতিনহো। আন্দ্রে গোমেজের বদলে মাঠে নেমে ম্যাচের ৪৯ মিনিটের মাথায় বার্সেলোনার হয়ে নিজের প্রথম গোলটি করে নেন কুতিনহো। সুয়ারেজের কাছ থেকে পাওয়া বলে ডান পায়ের শটে ভ্যালেন্সিয়ার জালে বল জড়ান।

পিছিয়ে থেকে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ভ্যালেন্সিয়া। অবশ্য এরপর গোলের সুযোগ পায়নি দুদলই। তবে ৮২ মিনিটের মাথায় বার্সার হয়ে গোল করে বসেন ইভান রাকিতিচ। লুইস সুয়ারেজের কাছ থেকে বল পেয়ে ভ্যালেন্সিয়ার গোলরক্ষক জাউমিকে একা পেয়ে জোরালো শটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি।

সারাবাংলা/ এসএন/ এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর