Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শুরু হলো অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট


১২ সেপ্টেম্বর ২০১৯ ২০:২৭

অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবলে শুভ সূচনা করেছে গোগনগর কেপিকে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) পল্টনস্থ আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে শান্তর হ্যাটট্রিকের সুবাদে ভূঁইঞা এফএকে ৮-১ গোলে হারায় দলটি। শান্ত ছাড়াও শাওন ও ইনসান দু’টি করে এবং রোহিত একটি গোল করেন।

দিনের প্রথম ম্যাচে ফেনী এফএ ও এমকে গ্যালাকটিকো গোলশূন্য ড্র করেছে। এর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ। এ সময় জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়া ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, সাবেক ব্যাডমিন্টন তারকা কামরুন নাহার ডানা, রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান, মো. ইয়াহিয়া, আবু হাসান চৌধুরী প্রিন্স, এসএম জাহাঙ্গীর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শেখ গোলাম আকবর, আয়োজক ফুটবল সাপোর্টার্স ফোরামের সভাপতি কাজী শহিদুল আলম এবং সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন জুবায়ের উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে প্রথমবারের মতো অনুষ্ঠেয় এ টুর্নামেন্টে ঢাকার দুইটি ও ঢাকার বাইরের দশটিসহ মোট ১২টি একাডেমি চারটি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নিচ্ছে।

গ্রুপ পর্ব শেষে শীর্ষ চারটি দল ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠেয় সেমিফাইনালে অংশ নেবে। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ২০ সেপ্টেম্বর।

অংশগ্রহণকারী দল:
গ্রুপ ‘এ’: ফেনী এফএ, এমকে গ্যালাকটিকো এবং ধলেশ্বরী এফএ
গ্রুপ ‘বি’: গোগনগর কেপিকে, ভুইয়া এফএ, এফসি খুলনা
গ্রুপ ‘সি’ : ব্রাহ্মনবাড়িয়া এফএ, গেন্ডারিয়া এফএ, কেরানীগঞ্জ এফএ
গ্রুপ ‘ডি’: আসাদুজ্জামান এসএ, শামস-উল হক এফএ, কুড়িগ্রাম এফএ

অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর