Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্নাব্যুতেই সাদা জার্সিতে অভিষেক হবে হ্যাজার্ডের


১৩ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৫৩

ইউরোপিয়ান দল বদলের এবারের মৌসুমে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে নাম লিখিয়েছেন এডেন হ্যাজার্ড। ক্রিস্টিয়ানো রোনালদোর রেখে যাওয়া সাত নম্বর জার্সিই তুলে দেওয়া হয়েছে হ্যাজার্ডের কাঁধে। তবে রিয়াল মাদ্রিদ ২০১৯-২০২০ মৌসুমে লা লিগায় এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ফেললেও দেখা মেলেনি হ্যাজার্ডের।

স্প্যানিশ লা লিগার মৌসুমের শুরুর আগেই ইনজুরিতে পড়েন এডেন হ্যাজার্ড। আর তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন। তাই তো রিয়ালের নতুন ১০০ মিলিয়ন ম্যানের সাদা জার্সিতে অভিষেকটা পিছিয়ে যায়। এর মধ্যে উয়েফা ইউরো ২০২০ বাছাইপর্ব খেলার জন্য বেলজিয়াম দলের সাথে যোগ দিলেও আপত্তি জানায় রিয়াল মাদ্রিদ। সেই সাথে ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় কোনো ম্যাচ না খেলেই আবারও ফিরে আসেন ক্লাবে।

স্প্যানিশ লা লিগা এখনও অপেক্ষায় নতুন এক ফুটবল নক্ষত্রের। হ্যাজার্ড অপেক্ষায় তার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে অবিষেকের অপেক্ষায়। আর সারা বিশ্বের কোটি মাদ্রিদিস্তা অপেক্ষায় সাত নম্বর জার্সিতে বার্নাব্যুর সবুজ ঘাসে এডেন হ্যাজার্ডের ফুটবল শৈলী দেখার অপেক্ষায়।

শনিবার (১৪ আগস্ট) ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদ আতিথ্য দেবে লেভান্তেকে। আর সব কিছু ঠিক থাকলে লেভান্তের বিপক্ষের ম্যাচ দিয়ে ঘরের মাঠেই অভিষেক ঘটতে যাচ্ছে এডেন হ্যাজার্ডের। লস ব্ল্যাঙ্কোস ম্যানেজার জিনেদিন জিদান ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, ‘হ্যাজার্ড শনিবার আমাদের সাথে থাকবে’

ইনজুরির কারণে তিন সপ্তাহেরও বেশি সময় মাঠের বাইরে থাকতে হয়েছে হ্যাজার্ডকে। আর তাই তো তাকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চাননা জিদান। এ সম্পর্কে জিদান বলেন, ‘হ্যাজার্ডের বিষয়ে আমাদের ধীরে ধীরে সিদ্ধান্ত নিতে হবে। ওর ওপর অনেক বেশি চাপ দিতে চাই না। দলের সাথে আগে ও মানিয়ে নিক।’

সেপ্টেম্বরের ১৪ থেকে ২৯ তারিখ পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলবে রিয়াল মাদ্রিদ। আর এর মধ্যে রয়েছে পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের এওয়ে ম্যাচও। আর এ কারণেই হ্যাজার্ডকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে নারাজ লস ব্ল্যাঙ্কোস কোভ জিনেদিন জিদান।

এডেন হ্যাজার্ড জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদ-লেভান্তে রিয়ালে অভিষেক স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর