Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে অনিশ্চিত রশিদ খান


২২ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৩৪

বাংলাদেশের সাথে ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইনজুরিতে পড়েছেন আফগান অধিনায়ক রশিদ খান। আর এতেই ঢাকায় অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের বিপক্ষে খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজে দ্বিতীয়বারের মতো বাংলাদেশের মুখোমুখি হয় আফগানিস্তান। টস হেরে আগে ব্যাট করতে নেমে বাংলাদেশকে ১৩৯ রানের জয়ের লক্ষ্য ছুঁড়ে দেয় আফগানিস্তান। জবাবে বাংলাদেশ এক ওভার এবং চার উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায়।

আর এই ম্যাচেই ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান রশিদ খান। শেষ পর্যন্ত দলের প্রয়োজনের মুহূর্তে বল হাতে তুলে নিয়েছিলেন রশিদকে। তবে ঢাকায় স্বাগতিক বাংলাদেশের বিরুদ্ধে ফাইনাল খেলা নিয়ে এখনও নিশ্চিত নন রশিদ। ইনজুরিগ্রস্থ অবস্থায় তিন ওভার বল করেন, ২৭ রান দিয়ে তুলেও নিয়েছিলেন দুইটি উইকেট।

ম্যাচ পরবর্তীতে রশিদ নিজের ইনজুরি নিয়ে বলেন, ‘আমার হ্যামস্ট্রিংয়ে একটু অসুবিধা হয়েছে। আশা করছি এটা বড় কোনো কিছু হবে না। চোট পাওয়ার পরে আমিই দেখতে চেয়েছিলাম যে আমি কতটা ফিট আছি। বল করার সময় বুঝতে পারলাম আমি ৫০ থেকে ৬০ শতাংশ সুস্থ আছি।’

ঢাকার মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ২৪ সেপ্টেম্বর ত্রিদেশীয় সিরিজের ফাইনালে লড়বে বাংলাদেশ আর আফগানিস্তান। এই ম্যাচ খেলা নিয়ে কিছুটা অনিশ্চয়তায় রয়েছেন আফগান অধিনায়ক রশিদ খান। এই সম্পর্কে আফগান দলের ম্যানেজার নাজিম জার আব্দুর রহমান জাই বলেন, ‘আসলে আমি বলতে পারছি না যে রশিদ ফাইনাল খেলবে কিনা। সে কিছুটা ভাল অনুভব করছে, দেখা যাক সে সুস্থ হয়ে উঠতে পারে কিনা। আমাদের হাতে দুই দিন সময় আছে, আমরা আমাদের অধিনায়ক এবং দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দেখাশোনা করবো।’

ত্রিদেশীয় সিরিজ ফাইনাল বাংলাদেশ-আফগানিস্তান রশিদ খান ইনজুরিতে হ্যামস্ট্রিংয়ে চোট


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

সম্পর্কিত খবর