Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দাম বাড়েনি ফাইনালের টিকিটের


২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৫৫

হাইভোল্টেজ ফাইনালের আগে টিকিটের দাম বাড়তি থাকলেও এবার ত্রিদেশীয় সিরিজের ফাইনালের টিকিটের মূল্য বাড়ানো হয়নি। প্রাথমিক পর্বে মিরপুরে যে দামে টিকিট বিক্রি হয়েছে সেই দামেই কেনা যাবে বাংলাদেশ-আফগানিস্তান ফাইনালের টিকিট। আগামীকাল (মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে ফাইনাল ম্যাচটি।

শিরোপা নির্ধারণী ম্যাচের টিকেটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। টিকেট বিক্রি শুরু হয়েছে আজ থেকেই (সোমবার, ২৩ সেপ্টেম্বর)। এবার কোনো ব্যাংক বা অনলাইনে নয়, শুধু মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাচ্ছে টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকেট কেনা যাবে।

একজনকে সর্বোচ্চ ৪টি করে টিকিট দেয়া হচ্ছে। টিকিট বাকি থাকা সাপেক্ষে ম্যাচের দিন সকালেও পাওয়া যাবে স্টেডিয়ামের নির্ধারিত বুথে।

ফাইনালের টিকিটের সর্বোচ্চ মূল্য ধারণ করা হয়েছে হসপিটালিটি বক্সের। এই বক্সে বসে ম্যাচের উত্তাপ নিতে একজন দর্শককে খরচ করতে হবে ২ হাজার টাকা।

দ্বিতীয় সর্বোচ্চ ১ হাজার টাকা ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের। এছাড়া ভিআইপি স্ট্যান্ড ৫০০, শহীদ জুয়েল ও মোস্তাক গ্যালারি ৩০০, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ১৫০ এবং পূর্ব দিকের গ্যালারির টিকিটের মূল্য ১০০ টাকা।

ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি। বরাবরের মতো এবারও বিশ্বের নানা প্রান্তে থাকা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল। এই প্রথমবার বিশ্বের নানা প্রান্ত থেকে উপভোগ করা যাচ্ছে টাইগারদের খেলা। প্রায় ২০০ দেশ থেকে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি সরাসরি উপভোগ করতে ক্লিক করুন এখানে: www.rabbitholebd.com

গাজী টিভি টিকিট ত্রিদেশীয় সিরিজ ফাইনাল র‌্যাবিটহোল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর