Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডমিঙ্গোর মহারণ ছকে নেই ‘ইনজুরড’ আমিনুল


২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৬:১১

জিম্বাবুয়ের বিপক্ষে অভিষিক্ত ম্যাচে ফলো থ্রু তে বল ধরতে গিয়ে বাঁ হাতে চোট পেয়েছিলেন চমকে দেওয়া টাইগার লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। চোটাক্রান্ত জায়গায় পড়েছে তিনটি সেলাই। হাতের কব্জি মুড়ে দেওয়া হয়েছে ব্যান্ডেজ দিয়ে। পুরোপুরি সেরে উঠতে সময় লাগবে আরও প্রায় ৪-৫দিন। পরিষ্কার বোঝা যাচ্ছে পুরোপুরি ফিট নন তরুণ এই লেগি। আর সে কারণেই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আফগান বধের যে ছক এঁকেছেন সেখানে তাকে রাখেননি হেড কোচ রাসেল ডমিঙ্গো।

ফাইনালের মহারণে তিনি চাইছেন, শতভাগ ফিট একটি দল। যাদের দিয়ে অলঅ্যাটাক ক্রিকেট সম্ভব।

সোমবার (২৩ সেপ্টেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে একথা জানান টাইগারদের প্রধান কোচ।

ডমিঙ্গো বলেন, ‘তার (আমিনুল) বাঁহাতে তিনটি সেলাই পড়েছে। যদিও তার বোলিং হাতে ইনজুরি নয়। তারপরও, কোচ হিসেবে আমি কখনোই এমন কাউকে খেলাতে চাই না, যার কোনো ধরণের চোট আছে। গুরুত্বপূর্ণ কোনো ক্যাচ তার কাছে আসতে পারে। প্রথম বলেই হয়তো ফিল্ডিং করতে গিয়ে হাতে লেগে তার সেলাই খুলে যেতে পারে।‘

‘আমি সবসময় চাই শতভাগ ফিট ১১ জনকে নিয়ে মাঠে নামতে। আর আমার মতে, আমিনুল বা যে কারও বিকল্প আমাদের দলে আছে। আমার মনে হয় না, হাতে সেলাই নিয়ে ফাইনালে ওকে আমরা খেলতে দেখব।‘

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচটি।

আমিনুল ইসলাম বিপ্লব ইনজুরি আক্রান্ত ত্রিদেশীয় সিরিজ ফাইনাল বাংলাদেশ-আফগানিস্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর