Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌম্য-মিরাজ-মুমিনুলদের প্রথম দিন বৃষ্টির পেটে


২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৭:৩৯

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে চারদিনের ম্যাচ আর ওয়ানডে সিরিজ খেলতে সেখানে অবস্থান করছে বাংলাদেশ ‘এ’ দল। ১৬ সদস্যের বাংলাদেশ ‘এ’ দলের অধিনায়ক মুমিনুল হক। আন-অফিসিয়াল চার দিনের টেস্ট দিয়ে সিরিজ শুরু। তবে, স্বাগতিক শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে ম্যাচের প্রথম দিনের খেলা ভেসে গেছে বৃষ্টিতে।

কাতুনায়েকেতে সোমবার (২৩ সেপ্টেম্বর)দুই দলের নামার কথা ছিল। দীর্ঘ অপেক্ষার পরও টস করা যায়নি। বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি।

বিজ্ঞাপন

মুমিনুলের নেতৃত্বে লঙ্কা সফরে গিয়েছেন ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়া সৌম্য সরকার। আরও আছেন ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে সুযোগ না পাওয়া মেহেদি হাসান মিরাজ। লঙ্কা সফরে বাংলাদেশ ‘এ’ দল খেলবে দুটি চারদিনের টেস্ট ম্যাচ আর তিনটি ওয়ানডে।

২৩-২৬ সেপ্টেম্বর কাতুনায়েকে প্রথম চারদিনের ম্যাচ খেলবে দুই দল। এরপর গলে ৩০ সেপ্টেম্বর শুরু হবে দ্বিতীয় চারদিনের ম্যাচটি। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ হাম্বানটোটায়, ৭ ও ৯ অক্টোবর। আর তৃতীয় বা শেষ ম্যাচটি কলম্বোয় আগামী ১২ অক্টোবর।

বাংলাদেশ ‘এ’ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন, সানজামুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদি হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান এবং মেহেদি হাসান মিরাজ।

বাংলাদেশ ‘এ’ বৃষ্টি শ্রীলঙ্কা 'এ'

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর