Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লটারিতে হেরে সেমিতে ভুটানকে পেল বাংলাদেশ


২৫ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৫৪

ঢাকা: সাফের ফুটবল অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপে সবার আগে সেমিতে পৌঁছে যায় বাংলাদেশ। ভারতের সঙ্গে ড্র করে শেষ চার নিশ্চিত করা ফাহিম-আরাফাতরা চেয়েছিল ভারত-শ্রীলঙ্কা ম্যাচের দিকেই। লঙ্কানদের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পায় ভারত। তাই বাংলাদেশ ও ভারতের পয়েন্ট সমান হয়ে যায়। টাই।

পরে সাফের নিয়মানুযায়ী লটারির মাধ্যমে নির্ধারণ করা হলো চ্যাম্পিয়ন। লটারিতে হেরে রানার্স আপ হয়ে সেমি ফাইনালে খেলবে বাংলাদেশ।

বিজ্ঞাপন

লটারি নিয়মে বাংলাদেশ রানার্স আপ হওয়ায় সেমি ফাইনালে প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে এ গ্রুপের চ্যাম্পিয়ন ভুটানকে। তারা নেপালকে হারিয়েছে ৩-০ ব্যবধানে আর মালদ্বীপের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করেছে।

এদিকে সেমির জন্য নিজেকে প্রস্তুত করে নিচ্ছে অ্যান্ড্রু পিটার টার্নারের শিষ্যরা। নেপালের কাঠমন্ডুতে কোচের নেতৃত্বে মাঠে ঘাম ঝড়িয়েছেন যুবরা।

আর মাত্র দুই দিন পরেই সেমি ফাইনাল দেশটির এপিএফ স্টেডিয়ামে। ভুটানের সঙ্গে ম্যাচটি ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ সময় সকাল সোয়া এগারটায় শুরু হবে।

বয়সভিত্তিক পর্যায়ে অদূর অতীতে বাংলাদেশকে হারানোর কোনও সুখস্মৃতি নেই ভুটানের। এই ক’দিন আগেও এএফসি কাপের অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে ভুটানকে ৩-০ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের কিশোরারা। সেই আত্মবিশ্বাস সঙ্গী করে মাঠে নামবে ফুটবলাররা।

বাংলাদেশ ভারত ভুটান সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর