Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না সাকিব


১১ ফেব্রুয়ারি ২০১৮ ১২:১১

স্টাফ করেসপন্ডেন্ট

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট কাটিয়ে দলে ফেরার কথা থাকলেও ফিরছেন না সাকিব আল হাসান। বিশ্রামে থাকতে হবে আরো দুই সপ্তাহ।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুর্নীতি দমন কমিশনের (দুদক) শুভেচ্ছাদূত চুক্তি স্বাক্ষরের সময় দলে না থাকতে পারার বিষয়টি জানান দেশের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

তিনি বলেন, ‘অফিসিয়াল কোনও স্টেটম্যান্ট আসছে কিনা জানি না। কারণ, চিকিৎসক বলেছেন আরও দুই সপ্তাহ লাগবে মিনিমান। দুই সপ্তাহ বলতে গেলে এই সিরিজে থাকা হচ্ছে না।’

বাংলাদেশের পরবর্তী সিরিজ শ্রীলঙ্কায়। ত্রিদেশীয় সিরিজ আছে মার্চে। ভারত-শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ফিরছেন তিনি, ‘আশা করি দুই সপ্তাহের ভেতর সুস্থ হয়ে এবং রিহ্যাব (পুনর্বাসন) করে পুরো প্রাকটিস শুরু করবো। শ্রীলঙ্কায় আমাদের যে ট্রাইনেশন সিরিজ (নিদাহাস সিরিজ) আছে সেটাতে থাকবো।’

‘আমি কিন্তু প্রফেশনাল প্লেয়ার। মাঠে না থাকতে পারলে খারাপ লাগবে সেটাই স্বাভাবিক। আসলে এটার উপরে আমার হাতও নাই যে কিছু করতে পারবো। সো খারাপ লাগার সাথে সাথে একদিক থেকে চিন্তা হয়েছে, হয়তো এটাই নিয়তিতে ছিল। কিছু কিছু জিনিস আপনি চিন্তা করতে পারবেন না। ভাগ্যের উপরে ছেড়ে দিতে হয়।কিন্তু আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরবো।’ যোগ করেন তিনি।

১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে থাকতে না পেরে সাকিবের কণ্ঠে ঝড়েছে বেদনার সুরও, ‘অবভিয়াসলি, একজন খেলোয়াড় যখন খেলতে না পারে তার যে ফিলিংসটা বলে বোঝাতে পারবো না। একজন প্লেয়ার চায়ই খেলতে। সেটা যদি সে না পারে, তাহলে তার জন্য এটা কষ্টকর বিষয়। আর কোনও খেলোয়াড়েরই ইনজুরি হলে সেটা ভালো কিছু না। এটা আমরা যারা খেলোয়াড়রা আছি তারা ভাবি, ইনজুরি এমন একটা জিনিস, যেখানে আপনার কিছু করার নেই। আপনার অনেক ইচ্ছা আছে কিন্তু কিছু করার নেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর