Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৯ গোলের ম্যাচে উড়ে গেছে টটেনহ্যাম


২ অক্টোবর ২০১৯ ০৪:০৯

চলতি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ঘরের মাঠে খেলতে নেমেছিল ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার। আতিথ্য জানিয়েছিল জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখকে। শুরুতে গোল করে লিডও নিয়েছিল স্বাগতিক টটেনহ্যাম। আর গোল হজম করেই কী না নিজেদের সেরা ম্যাচটি খেললো আতিথ্য নেওয়া বায়ার্ন! টটেনহ্যামের মাঠে গোল উৎসবে মেতেছিল জার্মান জায়ান্ট বুন্দেসলিগার চ্যাম্পিয়নরা।

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংলিশ ক্লাব টটেনহ্যামকে ৭-২ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ। দলের হয়ে চারটি গোল করেন জার্মান মিডফিল্ডার সের্গেই জিনাব্রি, দুটি গোল করেন বরার্তো লেভানোডফস্কি আর একটি গোল করেন জশুয়া কিমিচ। এদিকে, টটেনহ্যামের হয়ে গোল করেন সন হিউ মিন এবং দলপতি হ্যারি কেইন।

বিজ্ঞাপন

টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের ম্যাচে সনের গোলে ম্যাচের ১২ মিনিটের মাথায় লিড নেয় স্বাগতিকরা। ১৫ মিনিটে সমতায় ফেরানো গোল করেন কিমিচ। ৪৫ মিনিটে লেভানোডফস্কির স্কোরিংয়ে ২-১ গোলের লিড নেয় বায়ার্ন। এরপরই শুরু হয় জিনাব্রির ম্যাজিক। ৫৩, ৫৫ আর ৮৩ মিনিটে তিনটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। মাঝে ৬১ মিনিটে টটেনহ্যামের হয়ে গোল করেন হ্যারি কেইন (পেনাল্টি থেকে)। কিংসলে কোম্যান ড্যানি রোজকে ফাউল করলে ভিএআর দেখে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

৮৭ মিনিটে নিজের দ্বিতীয় আর দলের ষষ্ঠ গোল করেন লেভা। পরের মিনিটে নিজের চতুর্থ আর দলের সপ্তম গোলটি করেন আর্সেনালের সাবেক খেলোয়াড় জিনাব্রি। ৭-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে নিকো কোভাচের বায়ার্ন।

সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসর শুরু করেছিল বায়ার্ন। আর নিজেদের প্রথম ম্যাচে অলিম্পিয়াকোসের সঙ্গে ২-২ ড্র করেছিল টটেনহ্যাম। টানা দ্বিতীয় জয়ে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপে শীর্ষে বায়ার্ন। অন্য ম্যাচে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেড নিজেদের মাঠে ৩-১ গোলে অলিম্পিয়াকোসকে হারিয়ে ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। ১ পয়েন্ট নিয়ে টটেনহ্যামের অবস্থান তৃতীয় আর অলিম্পিয়াকোসের চতুর্থ।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগ টটেনহ্যাম বায়ার্ন মিউনিখ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর