Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাদার্স, রূপগঞ্জ আর শেখ জামালের জয়


১১ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:৩৮

সারাবাংলা ডেস্ক

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) চলমান আসরে জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন, লিজেন্ডস অব রূপগঞ্জ এবং শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। দ্বিতীয় রাউন্ডের তিনটি ম্যাচে সেরা হন অলোক কাপালি, আবদুল মজিদ এবং তানবীর হায়দার।

বিকেএসপির তিন নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ২৪ রানে হারিয়েছে ব্রাদার্স। ফতুল্লায় মোহামেডানকে ৬২ রানে হারিয়েছে রূপগঞ্জ আর বিকেএসপির চার নম্বর মাঠে অগ্রনী ব্যাংক ক্রিকেট ক্লাবকে ২৮ রানে হারিয়েছে শেখ জামাল।

বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাট করে ব্রাদার্স নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ২৯৪ রান। জবাবে, ৪৭.৪ ওভারে অলআউট হওয়ার আগে প্রাইম ব্যাংক তোলে ২৭০ রান। ব্রাদার্সের অধিনায়ক অলোক কাপালি ৭৯, ইয়াসির আলি অপরাজিত ৬৯ রান করেন। এছাড়া জুনায়েদ সিদ্দিকীর ব্যাট থেকে আসে ৪৫ রান। প্রাইমের জাকির হাসান ৫০, চান্দিলা ৫০, দেলোয়ার হোসেন ৩৬ আর ইনিংস সর্বোচ্চ ৮৮ রান করেন নাহিদুল ইসলাম। ম্যাচসেরা হন অলোক কাপালি।

এদিকে, ফতুল্লায় আগে ব্যাট করে লিজেন্ডস অব রূপগঞ্জ ৭ উইকেট হারিয়ে তোলে ২৩১ রান। জবাবে, ৪৪.৩ ওভারে গুটিয়ে যাওয়ার আগে মোহামেডান তোলে ১৬৯ রান। এটা মোহামেডানের টানা দ্বিতীয় হার।

রূপগঞ্জের আবদুল মজিদ ৭০, অধিনায়ক নাঈম ইসলাম ৩৬, তুষার ইমরান ৪০ আর অভিষেক মিত্র অপরাজিত ৪৫ রান করেন। মোহামেডানের কাজী অনিক ৫টি আর এনামুল হক ২টি উইকেট লাভ করেন। ব্যাটিংয়ে নেমে মোহামেডানের পাকিস্তানি ব্যাটসম্যান সালমান বাট ২১, রনি তালুকদার ৩০, শামসুর রহমান ৩৪, রাকিবুল হাসান ৩২ রান করেন। রূপগঞ্জের মোশাররফ হোসেন চারটি, মোহাম্মদ শহীদ তিনটি আর আসিফ হাসান তিনটি করে উইকেট তুলে নেন। ম্যাচসেরা হন আবদুল মজিদ।

বিজ্ঞাপন

বিকেএসপির চার নম্বর মাঠে শেখ জামাল ৯ উইকেট হারিয়ে তোলে ২৯৪ রান। জবাবে, ৫ বল বাকি থাকতে অলআউট হয় অগ্রনী ব্যাংক। ২৮ রানে হারার আগে অগ্রনী ব্যাংক সংগ্রহ করে ২৬৬ রান। ম্যাচসেরা হন তানবীর হায়দার।

শেখ জামালের সৈকত আলি ৪৩, রাঙ্গি ৫৮, ইলিয়াস সানি ৪০, অধিনায়ক নুরুল হাসান সোহান ৩৬, তানবীর হায়দার ৭১, জিয়াউর রহমান ১৫, সোহাগ গাজী ১৩ রান করেন। অগ্রনী ব্যাংকের শফিউল ইসলাম চারটি, আবদুর রাজ্জাক দুটি, সৌম্য সরকার দুটি আর আল আমিন একটি করে উইকেট তুলে নেন।

অগ্রনী ব্যাংকের সৌম্য সরকার ২২, শাহরিয়ার নাফিস ২১, রাফাতুল্লাহ ৪৩, ধীমান ঘোষ ৪৮, অধিনায়ক আবদুর রাজ্জাক ২৪, শফিউল ইসলাম ৪৪ রান করেন। শেখ জামালের নাজমুল ইসলাম তিনটি, ইলিয়াস সানি তিনটি, সোহাগ গাজী দুটি, আবু জায়েদ রাহী একটি আর জিয়াউর রহমান একটি করে উইকেট তুলে নেন।

দ্বিতীয় রাউন্ড শেষে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ তিনটি জায়গা ধরে রেখেছে আবাহনী, ব্রাদার্স আর শেখ জামাল। তিনটি দলই নিজেদের প্রথম দুটি ম্যাচেই জয় পেয়েছে। দুই রাউন্ড খেলে একটি করে জয় নিয়ে পরের জায়গাগুলোতে আছে শাইনপুকুর, রূপগঞ্জ, প্রাইম ব্যাংক, অগ্রনী ব্যাংক, গাজী গ্রুপ এবং প্রাইম দোলেশ্বর। দুটি করে ম্যাচই হেরেছে মোহামেডান, কলাবাগান আর খেলাঘর।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর