Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪৯ বছর পর বার্সার মাঠে ইন্টারের গোল


৩ অক্টোবর ২০১৯ ১৪:৫৪

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের মাঠে নেমেছিল স্প্যানিশ বার্সেলোনা। প্রতিপক্ষ ছিল ইতালিয়ান ফেভারিট ইন্টার মিলান। পিছিয়ে পড়েও ২-১ গোলে জিতেছে বার্সা। দলের হয়ে জোড়া গোল করেন উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজ। আর ইন্টারের হয়ে একমাত্র গোলটি করেন আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ।

২২ বছর বয়সী ইন্টারের আর্জেন্টাইন ফরোয়ার্ড মার্টিনেজের গোলে লিড নেয় ইন্টার। ম্যাচের দ্বিতীয় মিনিটেই অতিথিদের এগিয়ে নেন মার্টিনেজ। আর এই গোলের মধ্যদিয়ে বার্সার মাঠ ক্যাম্প ন্যুতে ৪৯ বছরের গোলখরা কাটায় ইন্টার। ইতালিয়ান ক্লাবটি সবশেষ ১৯৭০ সালে ফেয়ারস কাপে গোলের দেখা পেয়েছিল। এরপর আরও পাঁচবার ক্যাম্প ন্যু সফরে গেলেও গোলের দেখা পায়নি ইন্টার। প্রতিবারই হারের গ্লানি নিয়ে ফিরতে হয়েছে।

সবশেষ চ্যাম্পিয়ন্স লিগেও হারের ধারাবাহিকতা ধরে রাখলো ইন্টার। ২-১ গোলে হারার ম্যাচে যদিও ইন্টার এবার গোলের দেখা পেয়েছে। ম্যাচের প্রথমার্ধ ১-০ গোলের লিড ধরে রেখেছিল অতিথিরা। কিন্তু বিরতির পর সুয়ারেজ জোড়া গোল করে বার্সাকে জেতান। ম্যাচের ৫৮ মিনিটের মাথায় সুয়ারেজ গোল করে ম্যাচে সমতা ফেরান। এরপর ৮৪ মিনিটের মাথায় বার্সার জয়সূচক গোলটিও করেন এই উরুগুইয়ান তারকা।

এদিকে, চলতি মৌসুমে টানা তিন ম্যাচে প্রথমেই গোল হজম করেছে বার্সা। লিগের ম্যাচে রিয়াল বেটিসের বিপক্ষে এবং পরে গ্রানাডার বিপক্ষেও শুরুতে পিছিয়ে পড়েছিল বার্সা।

চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে গ্রুপ ‘এফ’ এ থাকা বরুশিয়া ডর্টমুন্ড দুই ম্যাচের একটিতে ড্র আর একটিতে জিতে টেবিলের শীর্ষে (৪ পয়েন্ট)। বার্সা আছে দুইয়ে, যদিও তাদের পয়েন্ট বরুশিয়ার সমান ৪, তবে গোল ব্যবধানে পিছিয়ে। একটি ম্যাচে ড্র আর বাকিটিতে জয় পাওয়ায় কাতালানদের শীর্ষে উঠার লড়াইয়ে বাধা থাকবে বরুশিয়া। দুই ম্যাচে ১ পয়েন্ট নিয়ে তিনে স্লাভিয়া প্রাগ এবং চারে ইন্টার।

ইন্টার ক্যাম্প ন্যু বার্সা মিলান


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর