Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামাল ভূঁইয়াকে জড়িয়ে ধরতে ভক্তের পাগলুটে কাণ্ড!


৪ অক্টোবর ২০১৯ ২১:০৩

ঢাকা: প্রিয় ফুটবলারের জন্য ভক্তরা কী না করেন। একনজর দেখার জন্য অনেক ভক্তকে দূরদূরান্ত থেকে মাঠে আসার নজির অভাব নেই দুনিয়ায়। মেসি-রোনালদোকে এক পলক দেখার জন্য, অটোগ্রাফ নেয়া বা পাশে থেকে একটা সেলফি তোলার জন্য কত কিছুই না করতে দেখা যায় ভক্তদের। মাঠের ভেতরেই দৌড়ে প্রিয় খেলোয়াড়ের সান্নিধ্য পেতে কখনও কখনও নিরাপত্তার পরোয়া না করেই ঝুঁকি নিতে দেখা যায় অনেক ভক্তকে।

দেশের ফুটবলে একসময় এমন হতো। প্রাচীর ভেঙে মাঠে প্রবেশ করতে দেখা যেতো প্রিয় ফুটবলারের সাক্ষাত পেতে। সম্প্রতি এটা কমে গেলেও হঠাৎ হঠাৎ কিছু ভক্তদের পাগলু কাণ্ড লক্ষ্য করা যায়।

বিজ্ঞাপন

যেমনটা বৃহস্পতিবার রাতে হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। জামাল ভূঁইয়াকে জড়িয়ে ধরতে লোহার প্রাচীর টপকে লাফ দিতে দেখা গেছে এক ভক্তকে।

ভুটান বধ করে দেশের সব ফুটবলাররা তখন সাজঘরে ফিরছিলো। তথাকথিত ‘ঢাকা আবাহনীর’ গ্যালারিতে তখন গর্জন চলছিল দর্শকদের। প্রায়ই ম্যাচ শেষে জামাল ভূঁইয়াকে প্রাচীরের পাশে গিয়ে হাত তুলে দর্শকদের জাগ্রত করতে দেখা যায়। এদিনও বাদ নেই।

লাল-সবুজদের অধিনায়ক জেবিসিক্স গ্যালারির পাশে এলেন। এক ভক্ত প্রাচীর পেরিয়ে অধিনায়ককে এক পলক পাশে পেতে লাফ দিলেন। জীবনের ঝুঁকি নিয়ে লাফ দেয়া ভক্তকে বুকে জড়িয়ে ধরলেন জামাল ভূঁইয়া। এদিকে নিরাপত্তা কর্মীরাও সেখানে উপস্থিত। নিরাপত্তা কর্মীরা ভক্তকে জোর করলে অধিনায়ক ওই ভক্তকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করলে তার সঙ্গে খারাপ ব্যবহার না করার অনুরোধ জানান জেবি।

ডেনমার্ক প্রবাসী বাংলাদেশি ফুটবলার জামাল ভূঁইয়ার জন্য এমন ভক্তকুলের হয়তো অভাব নেই দেশে। যেভাবে দেশের ফুটবলকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি তাতে সামনে এমন আরও পাগলুটে কাণ্ড দেখাটা অস্বাভাবিক মনে হবে না।

বিজ্ঞাপন

জামাল ভূঁইয়া পাগলামি ভক্ত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর