Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্লাব কিংবদন্তি ভিক্টর ভালদেসকে বহিষ্কার করেছে বার্সা


৮ অক্টোবর ২০১৯ ১৭:১৭

বার্সেলোনার স্বর্ণযুগে দলের সব থেকে গুরুত্বপূর্ণ জায়গায় দাঁড়িয়ে রক্ষা করেছেন দলকে। ক্লাবের ইতিহাসের সেরা গোলরক্ষকের তকমা নিয়েই ক্লাব ছেড়েছিলেন। আবার ফুটবল থেকে অবসরের পর বেছে নিয়েছিলেন কোচিংকে। আর যোগও দিয়েছিলেন তাকে কিংবদন্তি বানানো ক্লাব বার্সেলোনাতেই। সেই ক্লাব থেকেই কিনা হতে হলো বহিষ্কার!

বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ বার্তেমেউ একধারে ক্লাবের প্রেসিডেন্ট, সেই সাথে আছেন ভাইস-প্রেসিডেন্টের দায়িত্বে আরও আছেন ক্লাবের স্পোর্টিং ডিরেক্টরের দায়িত্বেও। বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টরের দায়িত্ব গ্রহণ করার পর প্রথম পদক্ষেপ হিসেবে বার্সেলোনা যুব দলের কোচ হিসেবে নিয়োগ দিয়েছিলেন ভিক্টির ভালদেসকে।

বার্সেলোনার কর্তৃপক্ষ থেকে নির্দেশনাও দিয়ে দেওয়া হয়েছিল ভালদেসকে। এই দলটিকে ক্লাবের চিরাচরিত ৪-৩-৩ ফরমেশন এবং ক্লাবের ঐতিহ্যবাহী খেলার ধরনেই খেলাতে হবে। কিন্তু এই নির্দেশনা প্রথম থেকে মেনে চলেননি ভালদেস। আর এতেই প্যাট্রিক ক্লুভার্টের সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন তিনি। আর এতেই ক্লাবের সাথে দূরত্বের সৃষ্টি হতে শুরু করে ভালদেসের।

এই দূরত্ব তাকে কেবল একটি দিকেই ধাবিত করছিল আর তা হচ্ছে কোচের পদ থেকে বহিষ্কার। আর তা শেষ পর্যন্ত সত্যিই হলো। বার্সেলোনার যুব দলের দায়িত্ব থেকে বহিষ্কার করা হয়েছে ভালদেসকে। তবে তার জায়গায় কাকে বসানো হবে তা নিয়ে এখনও কোনো বিজ্ঞপ্তি দেয়নি বার্সেলোনা কর্তৃপক্ষ।

বহিষ্কার হয়েছেন বার্সেলোনা কিংবদন্তি ভিক্টর ভালদেস যুব দলের কোচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর