Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওমানকে উড়িয়ে হকি সিরিজ শুরু বাংলাদেশের


৮ অক্টোবর ২০১৯ ২১:৪১

ঢাকা: জুনিয়র বিশ্বকাপের কোয়ালিফায়ার ও এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে শুরু হওয়া হকি সিরিজে ওমানকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের যুবারা। আজ মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ওমানকে ৫-১ ব্যবধানে হারিয়েছে আশরাফুলরা। বড় জয়ে পাঁচ ম্যাচ হকি সিরিজ শুরু করেছে লাল-সবুজরা।

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে মঙ্গলবার (৮ অক্টোবর) থেকে ঢাকায় শুরু হলো ওয়ালটন বাংলাদেশ বনাম ওমান অনূর্ধ্ব ২১ হকি টেস্ট সিরিজ।

বিজ্ঞাপন

সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মহোদয় মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ সভাপতি সাজেদ এ এ আদেল, যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার।


সিরিজের প্রথম ম্যাচে ওমান অনূর্ধ্ব ২১ দলকে ৫-১ গোলে হারায় বাংলাদেশ অনূর্ধ্ব ২১ দল। প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।

সিরিজের সব কটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করছে স্পোর্টস লাইফ টিভি। আর একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি একই ভেন্যুতে হবে ১১ অক্টোবর।

বিজ্ঞাপন

ওমান বাংলাদেশ হকি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর