Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামের বিরুদ্ধে আরাফাত সানির ছয় উইকেট শিকার


১১ অক্টোবর ২০১৯ ১৬:১৬

বাংলাদেশ জাতীয় ক্রিকেট লিগ শুরু হয়েছে বৃহস্পতিবার (১০ অক্টোবর)। টায়ার-১ এবং টায়ার-২ দুইভাগে চলছে এই চারদিনের টেস্টের লিগ। প্রথম দিনে ঢাকা মেট্রোর বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চট্টগ্রামের অধিনায়ক মুমিনুল হক। দ্বিতীয় দিনে আরাফাত সানির দারুণ বোলিংয়ে ২৯০ রানে গুটিয়ে গেছে চট্টগ্রামের প্রথম ইনিংস।

প্রথম ইনিংসে আরাফাত সানির কাছেই যেন পরাজিত চট্টগ্রামের ব্যাটসম্যানরা। বাম হাতের ঘূর্ণি বোলিংয়ে ৬জন চট্টগ্রামের ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফিরিয়েছেন সানি। টপ অর্ডারের চার ব্যাটসম্যান বাদ দিয়ে বাকি সব ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছেন এই স্পিনার। প্রথম ইনিংসে ৩৯.৫ ওভার বল করে ৮৭ রান দিয়ে তুলে নিয়েছেন ৬টি উইকেট।

বিজ্ঞাপন

এর আগে মাহমুদুল্লাহ টপ অর্ডারের চার ব্যাটসম্যানের মধ্যে তিনজনকে আউট করেছিলেন। তামিম ইকবাল (৩০), সাদিকুর রহমান (৫১) এবং মুমিনুল হকের (১১) উইকেট তুলে নেন মাহমুদুল্লাহ আর তৃতীয় উইকেটে ব্যাট করতে নামা পিনাক ঘোষের (৩২) উইকেট তুলে নেন শহিদুল ইসলাম। আর এরপরেই আরাফাত সানির ঘূর্ণি যাদুতে কুপোকাত চট্টগ্রাম। একে একে তুলে নিয়েছেন বাকি সব উইকেট গুলো।

মহিদুল ইসলাম অঙ্কনকে (৩০) দিয়ে শুরু, এরপর একে একে তুল নিলেন মাসুম খান (২৭), আর ৯০ রান করা তাসামুল হককেও। তবে এরমধ্যে বাকি তিনজনকেও শূণ্য রানে ফেরান সানি। প্রায় ৪০ ওভার বল করে দিয়েছেন ১২টি মেইডেন ওভার। আর এতেই চট্টগ্রামের প্রথম ইনিংস গুটিয়ে যায় ২৯০ রানে।

আরাফাত সানি এনসিএল চট্টগ্রাম বনাম ঢাকা মেট্রো তামিম ইকবাল বাংলাদেশ জাতীয় ক্রিকেট লিগ মাহমুদুল্লাহ মুমিনুল হক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর