Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাসিরের রংপুরকে জবাব দিচ্ছে রাজ্জাক-কায়েস-সৌম্যর খুলনা


১২ অক্টোবর ২০১৯ ১৯:০৭

চলতি জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম রাউন্ডে স্বাগতিকদের বিপক্ষে খেলতে নেমেছে নাসির হোসেনের রংপুর বিভাগ। তৃতীয় দিন শেষে আবদুর রাজ্জাকের খুলনা বিভাগ ৩৫ রানে পিছিয়ে থাকলেও হাতে আছে সাতটি উইকেট। ব্যাটিংয়ে অপরাজিত ইমরুল কায়েসের সঙ্গী সৌম্য সরকার।

আগে ব্যাটিংয়ে নেমে রংপুর সবকটি উইকেট হারিয়ে তোলে ২২৭ রান। নিজেদের প্রথম ইনিংসে খুলনা ৬৭ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলেছে ১৯২ রান।

বিজ্ঞাপন

রংপুরের সর্বোচ্চ ইনিংস খেলেন মিডলঅর্ডারে নামা তানবীর হায়দার। ১৬২ বলে করেন ৬৪ রান। ৫০ রান করেন সোহরাওয়ার্দি শুভ। নাঈম ইসলামের ব্যাট থেকে আসে ৪৮ রান। দলপতি নাসির হোসেন ব্যাট হাতে ব্যর্থ (৪)। খুলনার পেসার আল আমিন হোসেন এবং রুবেল হোসেন দুটি করে উইকেট নেন। খুলনার দলপতি আবদুর রাজ্জাক চারটি উইকেট পান। একটি করে উইকেট পান সৌম্য সরকার এবং মইনুল হোসেন।

ব্যাটিংয়ে নেমে খুলনার দুই ওপেনার রবিউল ইসলাম রবি এবং ইমরানউজ্জামান তোলেন ১৩৬ রান। রবিউল ৭৬ আর ইমরান করেন ৭১ রান। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে ইমরুল কায়েস অপরাজিত থাকেন ২৯ রানে। মাঝে তুষার ইমরান ২ রানে বিদায় নিলেও সৌম্য সরকার অপরাজিত আছেন ৮ রানে।

ইমরুল নাসির রাজ্জাক সৌম্য

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর