Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্দান্ত ইনিংসের অপেক্ষায় থাকলাম: সৌরভকে মমতার টুইট


১৪ অক্টোবর ২০১৯ ১৭:০৮

সবকিছু ঠিক থাকলে জগমোহন ডালমিয়ার পরে বাংলা থেকে ভারত ক্রিকেট বোর্ডের রাজা হতে যাচ্ছেন ‘প্রিন্স অব ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলি। রোববার (১৩ অক্টোবর) রাতে মুম্বাইয়ের এক বেসরকারি সভায় ভারত ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্টের পদে চূড়ান্ত হয়েছে তার নাম।

বাংলা থেকে নির্বাচিত বিসিসিআই’র ভাবি প্রেসিডেন্টকে তাই শুভেচ্ছা জানাতে ভুল করেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। নিজের টুইটারে লিখেছেন, ‘বোর্ড প্রেসিডেন্ট পদে সর্বসম্মতিক্রমে নির্বাচিত হওয়ায় সৌরভকে প্রাণঢালা অভিনন্দন। আপনার মেয়াদের শুভ কামনা করছি। আপনি বাংলাকে গর্বিত করেছেন। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল এর সভাপতির পদে আপনার মেয়াদের জন্যও আমরা গর্বিত। দুর্দান্ত একটি ইনিংসের অপেক্ষায় থাকলাম।’

অনেকটা নাটকীয়ভাবেই ভারত ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে বেছে নেয়া হয়েছে সাবেক ভারত কাপ্তানকে। চলতি মাসের ২৩ তারিখে ভারতীয় ক্রিকেট প্রধানের দায়িত্ব বুঝে নেবেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) এই প্রধান। আপাতত ১০ মাসের জন্য নতুন ইনিংসের ক্রিজে থাকবেন সৌরভ। এরপর বাধ্যতামূলকভাবে চলে যেতে হবে ‘কুলিং অফে’।

এদিকে, গাঙ্গুলি বোর্ড প্রেসিডেন্ট হওয়ায় ক্রিকেট অ্যাসেশিয়েশন অব বেঙ্গল (সিএবি) এর প্রেসিডেন্ট পদ ছেড়ে দিতে হবে। এই দায়িত্ব নিতে প্রতিযোগিতা হবে বর্তমান সিএবি সচিব অভিষেক ডালমিয়া, সাবেক সচিব বাবলু কোলে এবং সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের মাঝে।

গাঙ্গুলি মমতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর