Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যাঁ-না কিছুই বলছে না বিসিবি


২০ অক্টোবর ২০১৯ ১৫:২৪

রাত পোহালেই পাকিস্তানের বিমান ধরতে হবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দলকে। সফরে লাল সবুজের যুবাদের দু’টি চার দিনের ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলার কথা রয়েছে। কিন্তু আদৌ সেই সিরিজটি খেলা হবে কিনা কিংবা তরুণ দলটির পাকিস্তানের বিমানে চাপা হবে কিনা সে বিষয়ে কিছুই বলতে পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

কেননা পাকিস্তান সফরে যেতে নিরাপত্তা পর্যবেক্ষক দলের যে সবুজ সংকেত দেওয়ার কথা তা এখনো পায়নি বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই প্রশাসন। সঙ্গত কারণেই সিরিজটি নিয়ে তারা হ্যাঁ-না কিছুই বলতে পারছে না।

রোববার (২০ অক্টোবর) বিসিবি সুত্রে জানা গেছে,বাংলাদেশের নিরাপত্তা পর্যবেক্ষক দল পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে তাদের পর্যবেক্ষণ বিসিবিকে জানাবে। তদানুযায়ী সিদ্ধান্ত নেবে বিসিবি। স্বাগতিক দেশটির নিরাপত্তা ব্যবস্থা সন্তোষজনক হলে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল দেশটি সফর করবে। আর তা না হলে শেষ মুহুর্তে এসে সফর বাতিল হবে।

‘সোমবার রাতে বাংলাদেশের পাকিস্তান ফ্লাইট। তবে আমরা নিরাপত্তা ক্লিয়ারেন্সের জন্য অপেক্ষা করছি। আমাদের সবই কিন্তু প্রস্তুত। ওখান থেকে (নিরাপত্তা পর্যবেক্ষক দল) হ্যাঁ, বললে যাব। না হলে যাওয়া হবে না।‘ বলছিলেন বিসিবি’র গেম ডেভেলপমেন্ট ম্যানেজার মোহাম্মদ কায়সার।

প্রসঙ্গত উল্লেখ্য, এই নিরাপত্তা দলটির প্রতিবেদনের ওপরেই চলতি মাসে বাংলাদেশ নারী ক্রিকেট দল ও ফেব্রুয়ারিতে ছেলে দলের পাকিস্তান সফর নির্ভর করছে।

অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল নিরাপত্তা ছাড়পত্র পাকিস্তান সফর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর