Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারত সফর থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন


২৪ অক্টোবর ২০১৯ ১৩:৪২

শেষমেষ সংশয়ই রুঢ় বাস্তবতায় রূপ নিল। পুরোনো ব্যথা পিঠে স্থায়ী আসন গেঁড়ে বসায় অনেকেই ধারণা করেছিলেন আসন্ন ভারত সিরিজটিতে সাইফউদ্দিনের খেলা সম্ভবপর হয়ে উঠবে না। হলোও তাই! সিরিজ থেকে ছিটকে গেলেন তরুণ এই পেসার। ৩ নভেম্বর থেকে স্বাগতিক ভারতের বিপক্ষে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি সিরিজের ১৩ সদস্যের টাইগার স্কোয়াডে তাকে রাখা হলেও পিঠের চোটে সিরিজটি খেলা হচ্ছে না এই পেস বোলিং রাউন্ডারের।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির চিকিতসক দেবাশীষ চৌধুরি। এদিকে সাইফউদ্দিন ছিটকে যাওয়ায় এই সিরিজে তার বিকল্প কে তা এখনও জানায়নি বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

এদিকে, দেবাশীষ চৌধুরি আরও জানান, আসন্ন বিপিএলে খেলতে পারবেন সাইফ। তবে, শুধু ব্যাটিং করতে পারবেন এই অলরাউন্ডার।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আগেই জানিয়েছেন, প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ছুটি শেষে বিসিবিতে যোগ দেওয়ার পরে তার বিকল্প ঘোষণা করা হবে।

ইংল্যান্ড বিশ্বকাপ থেকেই চোটে ভুগছেন তরুণ সাইফউদ্দিন। বৈশ্বিক আসরে যে কয়টি ম্যাচ খেলেছেন তার আগে নিতে হয়েছে ব্যথানাশক ইনজেকশন। কিন্তু আগস্টে শ্রীলঙ্কা সফরে তাকে সেই চোট নিয়ে খেলার অনুমতি দেয়নি বিসিবি। তবে ঘরের মাঠে আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে খেলতে পেরেছিলেন। বোলিংও করেছেন দারুণ। চার ম্যাচ থেকে তুলে নিয়েছিলেন ৭ উইকেট।

সেই সিরিজ শেষে আবারও চোটটা পেয়ে বসে। তার স্ক্যান রিপোর্ট পাঠানো হয় ইংল্যান্ডে। ধারণা করা হচ্ছে সেখান থেকে সন্তোষজনক কোনো ফলাফল না আসায় ভারত সফরে তাকে পাঠানোর সম্মতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ইনজুরি ভারত সফর সাইফ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর